টলিউড

‘৫০ এ পা দিয়েও তাকে দেখতে লাগে ১৯ এর তরুণী! কালো স্লিভলেস শাড়িতে এবার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের নাচ আগুন ধরালো সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে দীর্ঘদিন আগে টলিউডের বিনোদন জগতে প্রবেশ করলেও আজও নতুন নায়িকাদের পাল্লা দিয়ে চলছেন অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তায় সবাইকে রীতিমতো পেছনে ফেলে দিতে দেখা গিয়েছে তাকে। এই মুহূর্তে পরপর সিনেমাতেও অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

তবে এবার সোশ্যাল মিডিয়ার নতুন করে ভাইরাল হতে দেখা গেল একটি ভিডিও দেখে যেখা নে অভিনেত্রীকে দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন তার অনুগামীরা। কারণ কালো শাড়ি এবং স্লিভলেস ব্লাউসে অভিনেত্রীকে দেখে বোঝার উপায় নেই যে ৫০ বছর বয়সে ইতিমধ্যেই পা দিয়ে ফেলেছেন তিনি। অনুগামীদের একটি বড় অংশ কমেন্টের মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রীকে দেখে মনে হচ্ছে আজও তার বয়স আটকে রয়েছে।

কারণ একেবারে কিশোরী একটি মেয়ের মতোই দেখতে লাগছে অভিনেত্রীকে। পাশাপাশি ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করার মাধ্যমে অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন দীর্ঘদিন ধরে টলিউড ইন্ডাস্ট্রির সিনিয়র অভিনেত্রীদের তালিকায় তিনি থাকলেও আজও রীতিমত প্রতিযোগিতায় তিনি ফেলে দিতে পারেন নতুন নায়িকাদের। প্রসঙ্গত এই মুহূর্তে পাপিয়া অধিকারী পরিচালিত ‘মাদার ইন্ডিয়া’ সিনেমায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। যে সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button