টলিউড

ক্যানসার আক্রান্ত শিশুদের পাশে ঋতুপর্ণা সেনগুপ্ত! মঞ্চে অসাধারণ নাচলেন ক্যানসার জয়ীদের সঙ্গে, ক্যান্সার আক্রান্ত শিশুদের পাশে দাঁড়াতে পেরে খুশি ঋতুপর্ণা

সমাজের একজন মানুষ হিসেবে অন্য মানুষের পাশে দাঁড়াতে কখনো পিছপা হন না টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি সর্বদা এগিয়ে যান সমাজসেবার কাজে। যারা তাকে ভালভাবে চেনেন তারা জানেন একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পীও বটে। এবার সেই নৃত্য পরিবেশনের মাধ্যমেই পাশে দাঁড়ালেন ক্যান্সার আক্রান্ত শিশুদের। সম্প্রতি ‘রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট’ ও ‘রোটাব়্যাক্ট ডিস্ট্রিক অরগানাইজেশন’ ক্যান্সার আক্রান্ত শিশুদের পাশে দাঁড়ানোর জন্য একটি সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছিলেন। যার মধ্যমণি হিসেবে ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। উল্লেখ্য, এই কাজে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কৌশিকী চক্রবর্তীও।

দুস্থ ক্যান্সার আক্রান্ত শিশু যাদের চিকিৎসা করার অর্থের অভাব, তাদের জন্যই আয়োজন করা হয়েছিল এই সাংস্কৃতিক সন্ধ্যার। এই অনুষ্ঠান থেকে যা উপার্জন হবে, তা সেই সমস্ত দুস্থ ক্যান্সার আক্রান্ত শিশুদের চিকিৎসার কাজে লাগানো হবে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, এবছর ১০০ জন ক্যান্সার আক্রান্ত দুঃস্থ শিশুদের পাশে দাঁড়াবে এই সংস্থা। এদিন এই অনুষ্ঠানে একদল ছেলে-মেয়ের সাথে নৃত্য পরিবেশন করলেন অভিনেত্রী।

তার সাথে বিশেষভাবে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে অঞ্জলি ও প্রীতিকে। এই দুই খুদের নাচ দেখে রীতিমত মুগ্ধ অভিনেত্রী। ক্যান্সার কেড়ে নিয়েছে পা, তবুও তাদের মনের জোর এবং ইচ্ছাশক্তিতে ভাটা পরেনি এতটুকুও। প্রতিটামুহূর্তে নতুন করে, প্রাণ খুলে বাঁচতে জানে ওরা।

এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, তাদের পা নেই, ক্যানসার জয় করেছে তারা। ইচ্ছাশক্তির জোরে ও ভালোলাগা থেকে নাচেন তারা। অভিনেত্রী আরো বলেন, তাদের সামনে তো সকলেই নগন্য। তাদের স্পিরিটটা যদি সকলে মিলে কিছুটা হলেও বাড়িয়ে দেওয়া যায় তাহলে নিজেদেরই ভালোলাগা তৈরি হয়। শেষে তিনি জানিয়েছেন, এমন একটা কর্মকান্ডের সাথে যুক্ত হতে পেরে তিনি ভীষণভাবে গর্বিত।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button