টলিউড

সাদা-কালো বিকিনিতে স্পষ্ট ক্লিভেজ! অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর হট ফটোয় ঘায়েল নেটদুনিয়ার বাসিন্দারা

টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী মানেই সাহসী নানান ফটো। পাশাপাশি তাঁর সৌন্দর্যে রীতিমত ঘায়েল সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা। তাই তিনি কোন ফটো পোস্ট করলেই মুহূর্তে তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এবারো অবশ্য তার ব্যতিক্রম হয়নি। আরো একবার সেলফি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়ে দিয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

প্রসঙ্গত বর্তমানে অভিনেত্রী কোলকাতাতে থাকলেও কিছুদিন আগে তিনি বেড়াতে গিয়েছিলেন স্পেনে। এবার সোশ্যাল মিডিয়ায় বেড়াতে যাওয়ার ফটো শেয়ার করে নিতে দেখা গেল অভিনেত্রীকে অনুগামীদের সঙ্গে। তার পরনে ছিল সাদা কালো হল্টার নেক বিকিনি, চোখে কালো সানগ্লাস এবং ঠোঁটে লাল লিপস্টিক। সুইমিং পুলের জলের মধ্যে দাঁড়িয়ে সেলফি তুলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।পাশাপাশি ছবিতে তার উন্মুক্ত বক্ষের খাঁজ ইতিমধ্যেই পাগল করে দিয়েছে তার অনুগামীদের।

প্রসঙ্গত শারীরিক অসুস্থতার জন্য বেশ কিছু দিন কাজের থেকে ছুটি নিতে হয়েছিল ঋতাভরী চক্রবর্তীকে। তবে তারপর তিনি যখন ফিরে আসেন তখন ভারী চেহারার জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ সমালোচনার সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী তবে এদিন সেলফি পোস্ট করে তিনি বুঝিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার কটাক্ষকে পাত্তা দিতে নারাজ তিনি। পাশাপাশি বড়পর্দাতেও কাজে ফিরেছেন ঋতাভরী।

সম্প্রতি জানা গেছে সব ঠিক থাকলে আগামী বছর ছাদনাতলাতে বসতে পারেন অভিনেত্রী। সবমিলিয়ে অনুগামীরা বেশ বুঝতে পারছেন তাদের প্রিয় অভিনেত্রী সময়টা দারুন যাচ্ছে।

Back to top button