কালো বিকিনিতে সুইমিং পুলের উত্তাপ বাড়াচ্ছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর মিষ্টি পার্সোনালিটি বারংবার মন জয় করে নেয় নেটিজেনদের।

বর্তমানে লকডাউন এর কারণে বন্ধ টলিউডের শুটিং। তার মধ্যেই অভিনেত্রী প্রকাশ করেছিলেন তার প্রথম হিন্দি সিঙ্গেল ‘শাওন’ যার ফলে অনেকেই বলেছিলেন অভিনয়ের পাশাপাশি সঙ্গীত চর্চাতেও মন দিচ্ছেন ঋতাভরী।

এবার সোশ্যাল মিডিয়ায় আগুন লাগালেন অভিনেত্রী নিজের একটি ভিডিও পোষ্টের মাধ্যমে। যেখানে দেখা যায় একটি কমপ্লেক্সের সুইমিং পুলে কালো বিকিনিতে জলকেলি করছেন ঋতাভরী, তার সঙ্গী হয়েছেন তার বান্ধবী মধুজা ভৌমিক।

মধুজার জন্মদিন উপলক্ষে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। তবে ভিডিও পোস্ট এর পরে ভিডিওটি ভাইরাল হলেও অনেকেই তার উপর রীতিমতো ক্ষুব্ধ এই লকডাউন এর মধ্যে সুইমিংপুলে ভিডিওটি তোলার জন্য।

ঋতাভরী নিজে এ ব্যাপারে কোনো মন্তব্য না করলেও তার অনেক অনুগামী জানিয়েছেন ভিডিওটি পুরনো। মধুজা এবং তিনি সুইমিংপুলে মজা করে ভিডিওটি শুট করেছিলেন অনেক আগে। যা সম্প্রতি পোস্ট করে ঋতাভরী মধুজাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত ‘ব্রহ্মা জানেন গোপন কর্মটি’ সিনেমা খ্যাত অভিনেত্রী ঋতাভরী লকডাউনের শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন রকম বিনোদনমূলক ফটো পোস্ট করে নেটিজেনদের আনন্দ দান করার পাশাপাশি, নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার করেছেন করোনা সংক্রান্ত নানা সচেতনতা বৃদ্ধির জন্য।