“থলথলে বৌদি” ফেইসবুক এ জোরদার ঝগরা বেঁধেছে শ্রীলেখা মিত্র ও রিমঝিম মিত্রের মধ্যে

সকাল থেকেই দীঘা থেকে সুন্দরবন পর্যন্ত বিস্তৃত অঞ্চলে নিজের দাপট দেখিয়েছে সুপার সাইক্লোন ‘যশ’। আজ বুদ্ধপূর্ণিমা থাকায় সেই সঙ্গে সমুদ্রের ভরা কোটাল এর ফলে এই সাইক্লোন বেশ মারাত্মক আকার ধারণ করেছে উপকূলবর্তী এলাকাতে।

তবে ফেসবুকে কিন্তু আছড়ে পড়েছে আর একটা ঝড়।আর সেই ঝড়েই এখন বেসামাল নেটপাড়া। কদর্য ভাষায় আক্রমণ একে অপরকে করেই যাচ্ছেন দুই অভিনেত্রী। তবে কারণ অভিনয় নিয়ে নয়, রাজনৈতিক বিভেদটাই আসল।

বামপন্থী অভিনেত্রী শ্রীলেখা মিত্র সঙ্গে জোরদার ঝগরা বেঁধেছে বিজেপিতে যোগদান কারী অভিনেত্রী রিমঝিম মিত্রের। আজ কিছুক্ষণ আগে শ্রীলেখা ফেসবুক একটি পোস্ট করেন এবং অভিযোগ করেন যে তাকে কদর্য ভাষায় আক্রমণ করেছেন রিমঝিম মিত্র। সেইসঙ্গে নিজের দু’টি ছবিও তিনি দিয়েছেন এবং রিমঝিমের একটি কমেন্ট তিনি পোস্ট করেছেন।

মার্চ মাসে রিমঝিম ফেসবুকে শ্রীলেখার নাম না নিয়ে একটি কমেন্ট করেন যেখানে তিনি অভিনেত্রীকে থলথলে বৌদি এবং কমরেট মাংসপিণ্ড বলে উল্লেখ করেছেন।

আজ সেই কমেন্ট কে প্রকাশ্যে এনে ফেলেন শ্রীলেখা এবং নিজের ভারী চেহারার জন্য যে তিনি গর্ববোধ করেন সে কথা স্পষ্ট ভাবে তিনি লিখে দেন।

আর এরপরেই রিমঝিম পোস্ট করেন যে কেউ যদি ফুটেজ খেতে চান তাহলে যেন তার নিজের নামে বিল কাটেন, রিমঝিমের নামে যেন কিছু না বলেন।

তবে আসল ক্ষেত্রে দেখা যাচ্ছে এই দুই অভিনেত্রী একে অপরকে যতটা না বলছেন তাদের অনুরাগীরা কমেন্ট বক্সে যা বলছেন তাতে ঘটনা আরো ঘোরালো হচ্ছে।