টলিউড

‘থলথলে বৌদি’র পর এবার অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে ‘রতিক্রিয়া-প্রেমী দিদিমণি’ বলে আক্রমণ করলেন অভিনেত্রী রিমঝিম মিত্র! উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র এবং আরেক টলিউড অভিনেত্রী রিমঝিম মিত্রর বাকযুদ্ধ হামেশাই উত্তপ্ত করে রাখে সোশ্যাল মিডিয়া। এর আগে শ্রীলেখার শারীরিক গঠন এবং ওজন নিয়ে তাকে আক্রমণ করেছিলেন রিমঝিম। সেসময় নেটিজেনদের কাছে বেশ ট্রোলড হতে হয়েছিল তাকে কুরুচিকর মন্তব্য করার জন্য।

এবার আবারও সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে মুখ খুললেন রিমঝিম। জানালেন মিডলাইফ ক্রাইসিসে ভুগছেন শ্রীলেখা।
প্রসঙ্গত তাদের অতীতের ঝামেলা বেশ খানিকটা থিতিয়ে গিয়েছিল। কিন্তু কিছুদিন আগেই এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শ্রীলেখা পরোক্ষে নাম না নিয়েই কটাক্ষ করেছিলেন রিমঝিমকে।

রিমঝিম যে তাকে শারীরিক গঠন এবং ওজন নিয়ে ট্রল করেছেন সে কথাই পরোক্ষে তুলে ধরেছিলেন শ্রীলেখা। এবার সেই সাক্ষাৎকারকেই ভিত্তি করে পাল্টা আক্রমণ করলেন রিমঝিম। পাশাপাশি তাঁর অভিযোগ নেটিজেনদের একটি বড় অংশ যারা আগেরবার শ্রীলেখাকে সমর্থন করেছিলেন তারা এখন রিমঝিমকে আর সমর্থন দেখাচ্ছেন না।

এদিন শ্রীলেখার একটি ইন্টারভিউ এর প্রসঙ্গ তুলে রিমঝিম শ্রীলেখাকে রতিক্রিয়া প্রেমী দিদিমণি বলেও কটাক্ষ করেন।
বলাই বাহুল্য দুজনের মধ্যেকার থিতিয়ে যাওয়া দ্বন্দ্ব আবারো চাগাড় দিয়ে উঠেছে। তবে এ নিয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি শ্রীলেখা।

কারণ আগেরবার বিবাদের সময়ই ব্লক করেছিলেন তিনি রিমঝিমকে। তবে রিমঝিম এ দিন তার অনুগামীদের বলেন তার পোস্ট যেন স্ক্রিনশট নিয়ে অনুগামীরা শ্রীলেখার কাছে পৌঁছে দেন। তাই এখন নেটিজেনরা অপেক্ষা করছেন শ্রীলেখার পালটা জবাবের জন্য।

Back to top button