টলিউড

‘যেখানে যোগ্য সম্মান নেই সেখানে রাজনীতি করতে চাইনা’, বিজেপির মিটিংয়ে ডাক না পেয়ে বিস্ফোরক রিমঝিম মিত্র!

বিজেপির অন্যতম সক্রিয় কর্মী ও টলিউড অভিনেত্রী রিমঝিম মিত্র এবার বিদ্রোহী হয়ে উঠলেন দলেরই অন্দরে ঘটা কিছু ঘটনার বিরুদ্ধে। অভিনেত্রী এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রকাশ্যেই নিজের ক্ষোভ প্রকাশ করেন। রিমঝিম জানান বিজেপিতে তিনদিন ধরে যে সাংগঠনিক মিটিং চলছে সেখানে অনেকেই ডাক পেলেও জানতে পারেননি তিনি।

কেন তিনি বৈঠকে উপস্থিত হননি সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেত্রী জানান কোথাও কোনো আন্দোলন হলে অনেক সময় তিনি জানতে পারেন এবং অংশগ্রহণ করেন। কিন্তু এবার দলের বৈঠকের কথা কেউই তাকে আলাদা করে জানায়নি। ফলে গোটা ঘটনাটি অজানা থেকে গিয়েছে তার। পাশাপাশি আরও জানান তিনি বিজেপিতে যোগদান করেছিলেন কারণ বিজেপির আদর্শে সঙ্গে তার নিজের আদর্শ মেলে এবং তিনি সমাজ কল্যাণ মূলক কিছু কাজ করতে চান।

কিন্তু তার পরিবর্তে বেশি কিছু না চাইলেও তিনি সম্মান চান বলে জানান অভিনেত্রী। এর পরেই তিনি দাবি করেন যেখানে সম্মান পাবেন সেখান থেকেই রাজনৈতিক কাজ করবেন তিনি।

রিমঝিমের এই ক্ষোভ প্রকাশের কথা জানতে পেরে বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য জানিয়েছেন দলে সকলেই অপরিহার্য। কিন্তু কেউ যদি ক্ষমতার লোভে দল ছাড়তে চায় তবে তাকে আটকানো হবে না। রিমঝিম অবশ্য পরিষ্কার করে জানিয়েছেন রাজনীতি তিনি ছাড়তে চান না, রাজনীতি করবেন বলেই দলে যোগদান করেছেন। তবে দল ছাড়বেন কিনা সে কথা তিনি পরিষ্কার করে না বললেও নেটিজেনরা বেশ বুঝতে পারছেন দলের বিরুদ্ধে ক্ষোভ জমাট বেঁধেছে তার মনে।

Back to top button