টলিউড

‘আর কিছু না থাকুক, আমাদের বন্ধুত্বটা থেকে যাবে’! জন্মদিনে প্রেমিকা সুরঙ্গনার সাথে ঘনিষ্ঠ ফটো শেয়ার করে শুভেচ্ছা জানালেন অভিনেতা ঋদ্ধি সেন

সোশ্যাল মিডিয়ার দৌলতে টলিউড অভিনেতা ঋদ্ধি সেন এবং অভিনেত্রী সুরঙ্গনা বন্দোপাধ্যায় এর ঘনিষ্ঠ প্রেমের সম্পর্কের কথা সকলেরই জানা নেট দুনিয়ায় মাঝে মধ্যেই তাদের একসঙ্গে গান থেকে শুরু করে বিভিন্ন বিষয়ে আলোচনা করতে ক্যামেরার সামনে আসতে দেখা যায়। বলাই বাহুল্য ঋদ্ধি এবং সুরঙ্গনার জুটি অনুগামীদের দারুন পছন্দের।

এবার সুরঙ্গনার জন্মদিনে তার সঙ্গে একটি বিশেষ ফটো পোস্ট করে এক লম্বা দৈর্ঘ্যের শুভেচ্ছা বার্তার সঙ্গে তাকে জন্মদিনের ভালোবাসা জানাতে দেখা গেল অভিনেতা ঋদ্ধি সেনকে।

প্রসঙ্গত টলিউডের জনপ্রিয় সিনেমা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘ওপেন টি বায়োস্কোপে’র পর্দায় প্রথমবার ঋদ্ধি এবং সুরঙ্গনাকে একসঙ্গে দেখতে পেয়েছিলেন দর্শকরা। সে সময় তাদের বন্ধুত্বে মুগ্ধ হয়েছিল টলিউড প্রেমীরা। এর কিছুদিন পরেই ঋদ্ধি প্রকাশ্যে স্বীকার করে নেন অভিনেত্রীর সঙ্গে তাঁর বিশেষ সম্পর্কের কথা।
এদিন প্রেমিকার জন্মদিন উপলক্ষে লেখা শুভেচ্ছা বার্তায় অভিনেতা জানিয়েছেন প্রতিবার অভিনেত্রীর জন্মদিনে কিছু লিখতে গেলেই তার ভাষা হারিয়ে যায়।

পাশাপাশি তিনি আরো জানিয়েছেন আজ থেকে দশ কুড়ি বছর পরে পৃথিবী বাসযোগ্য থাকবে কী থাকবে না তা তিনি জানেন না, তবে এ ব্যাপারে তিনি নিশ্চিত যে সুরঙ্গনার সঙ্গে তার বন্ধুত্ব আজকের মত একই রকম থেকে যাবে বলাই বাহুল্য অভিনেতার এই পোস্ট এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)

Back to top button