টলিউড

এক নিঃশ্বাসে এক বোতল বিয়ার মুহূর্তে শেষ করলেন সুপারহিট কমেডিয়ান মীর! ‘নেশা হয়ে যায়নি তো’, পাল্টা প্রশ্ন নেটিজেনদের

টলিউড অভিনেতা মীর আফসার আলী মানেই দর্শকের সামনে শুধুই হাস্যকৌতুকের উপস্থাপনা। নানান মজাদার ঘটনা থেকে শুরু করে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের মিমিক্রি করে দেখিয়ে দর্শকদের মন জয় করে নেন তিনি বারংবার। তবে টিভির পর্দা কিন্তু কিংবা রেডিও স্টেশনের মতোই সোশ্যাল মিডিয়াতেও কিন্তু সমান জনপ্রিয় তিনি।

কারণ তিনি জানেন কিভাবে দর্শকের মন জয় করতে হয়। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা রকম হাসির ভিডিও এবং ফটো শেয়ার করে নিতে দেখা যায় অভিনেতাকে। এবার তেমনই একটি ভিডিও বানিয়ে দর্শককে মজা দেওয়ার পাশাপাশি আতঙ্কিত করে তুললেন মীর।

প্রসঙ্গত এখন রাত ৯ টা থেকেই রাজ্য জুড়ে জারি হয়ে যাচ্ছে নাইট কারফিউ। ফলে রাত ৮টার পর থেকেই ঝাঁপ বন্ধ হতে শুরু করে বার, হোটেল, রেস্তোরাঁর। ফলে যারা হোটেল কিংবা পানশালায় গিয়ে খাবার এবং মদ্যপান নিয়ে আয়েশ করে বসে খেতেন তাদের আটটা বেজে গেলেই খাবার এবং পানীয় শেষ করে বেড়িয়ে পড়তে হচ্ছে। এদিন তাই মীর তার ভিডিওর মাধ্যমে এই ঘটনায় তুলে ধরেন যে রেস্তোরাঁ বন্ধ হয়ে যাবার তাড়া আছে, তাই ঘড়ি দেখতে দেখতে এক নিশ্বাসে শেষ করতে হচ্ছে পানীয়।

সঙ্গে আবার সলমন খানের ‘দবং’ ছবির গান ‘হামকা পিনি হ্যায়’ গানটিও জুড়ে দেন অভিনেতা।বলাই বাহুল্য ঢকঢকিয়ে তার এই মদ্যপান দেখে নেটিজেনদের একাংশ আতঙ্কিত হয়ে পড়েন। শেষে ভিডিও বানাতে গিয়ে নেশা হয়ে গেল কিনা সে প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন অনুগামীরা। তবে এক বাক্যে সকলেই কিন্তু স্বীকার করেছেন যে মীর মানেই নির্ভেজাল হাস্যকৌতুক।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

Back to top button