টলিউড

রাজ চক্রবর্তীর বাড়ির চাঁদের হাটে বাবুল সুপ্রিয়! ওস্তাদ রশিদ খানের ৩০ বছরের বিবাহবার্ষিকীতে চাঁদের হাট! একসঙ্গে গলা মেলালেন রশিদ-বাবুল সুপ্রিয় ও জিৎ গাঙ্গুলী, ফাঁস গোপন ভিডিও

সম্প্রতি ছিল ওস্তাদ রশিদ খান এবং তার স্ত্রী জয়িতা বসু খানের ৩০ বছরের বিবাহ বার্ষিকী। সেই অনুষ্ঠান উপলক্ষে রশিদ খানের নাকতলার বাড়িতে বসে গিয়েছিল রীতিমতো চাঁদের হাট। যেখানে উপস্থিত ছিলেন টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির একাধিক খ্যাতনামা ব্যক্তিত্বরা। সেখানে একসঙ্গে সকলে মিলে বিভিন্ন গানে গলা মেলাতে দেখা গেল রশিদ খান থেকে শুরু করে বাবুল সুপ্রিয়, অভিজিৎ ভট্টাচার্য এবং জিৎ গাঙ্গুলীকে।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিজিৎ, বাবুল সুপ্রিয়, জিৎ গঙ্গোপাধ্যায়, জয় সরকার, শ্রীজাত, লোপামুদ্রা মিত্র এবং রাজ চক্রবর্তী , শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতো বিশিষ্টজন। উপস্থিত ছিলেন রশিদ এবং জয়িতার পুত্র আরমানও।
সেখানেই সবাই একসঙ্গে গান গাইতে শুরু করলে পরিচালক রাজ চক্রবর্তীর ক্যামেরায় ধরা পড়ে সেই দৃশ্য। যা পরে সোশ্যাল মিডিয়ার পর্দায় দেখার সুযোগ পান অনুগামীরা।

কিশোর কুমারের ‘হামে তুমসে প্যায়ার কিতনা’ থেকে শুরু করে ‘গুম হ্যায় কিসিকে’ এবং ‘ওরে পিয়া’র মত গানে একসঙ্গে গলা মেলান উপস্থিত খ্যাতনামা ব্যক্তিত্বরা। এ ব্যাপারে পরে রশিদ খান এবং তার স্ত্রী জয়িতা সংবাদমাধ্যমকে জানান বিবাহ বার্ষিকীর দিনটি ঘরোয়াভাবে বন্ধুদের সঙ্গে কাটাতে চেয়েছিলেন তারা। যে কারণে বসেছিল এই আড্ডার আসর। পাশাপাশি এদিনের আড্ডা যে রীতিমতো স্মরণীয় হয়ে থাকবে সে কথাও জানাতে ভোলেননি ওস্তাদ রশিদ খান।

Back to top button