টলিউড

ঘরভর্তি লোকের সামনে স্বামী রাজকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠ চুম্বন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর! ‘নির্লজ্জ একেবারে’, কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলো পরিচালক রাজ চক্রবর্তী এবং তার স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। রাজ-শুভশ্রী একাধিকবার মন জয় করে নিয়েছে নেটিজেনদের। এবার আরও একবার সোশ্যাল মিডিয়ায় তাদের অন্তরঙ্গ ভিডিও দেখে মুগ্ধ হলেন নেটদুনিয়ার বাসিন্দারা। কারণ তারা মনে করছেন এই মুহূর্তে টলিউডের এমন রোমান্স আর কোন কাপলের মধ্যেই বোধহয় দেখা যায় না।

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছোট্ট ভিডিও। যেখানে এক ঘরোয়া পার্টিতে উপস্থিত হতে দেখা গেছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী দু’জনকেই। যদিও ভিডিওতে দেখতে পাওয়া যায়নি তাদের ছেলে ছোট্ট ইউভানকে। তবে এদিনের ভিডিওয় বলিউডের রোমান্টিক গানে একসঙ্গে নাচতে দেখা গিয়েছে রাজ এবং শুভশ্রীকে। পাশাপাশি এরপর সকলের সামনেই রাজকে জড়িয়ে ধরে ঘনিষ্টভাবে চুম্বন করতে দেখা গেছে শুভশ্রী গাঙ্গুলীকে।

এরপরই সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল পড়ে যায় তাদের এই ভিডিও নিয়ে। নেটিজেনদের অনেকেই মনে করছেন মোটেও উচিত হয়নি তাদের প্রকাশ্যে এমনটা করা। তবে পাল্টা আসরে নেমে পড়েছেন রাজ এবং শুভশ্রীর অনুগামীরা। তারা জানিয়েছেন স্বামী-স্ত্রী একে অপরকে প্রকাশ্যে চুম্বন করলে তাতে আপত্তির কিছু নেই। বলাই বাহুল্য এদিন অতি অল্প সময়ের মধ্যেই বেশ ভাইরাল হয়েছে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায়।

Back to top button