করোনা পরিস্থিতিতে দুস্থ মানুষের পাশে বিধায়ক রাজ চক্রবর্তী, নিজের হাতে পরিবেশন করলেন দুপুরের খাবার

বর্তমানে করোনা পরিস্থিতিতে কম বেশি সকলেই এগিয়ে এসেছেন দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোর জন্য। যে যেমন ভাবে পারছেন সাহায্য করছেন একে অপরকে।

এই পরিস্থিতিতে টলিউড থেকে বলিউডের অনেক তারকারাই তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এবার সেই দলে নাম লেখালেন পরিচালক রাজ চক্রবর্তীও। বর্তমানে রাজ চক্রবর্তীকে শুধু পরিচালক বললে ভুল বলা হবে। এখন তিনি বিধায়কও বটে।

সম্প্রতি ২০২১ সালের নির্বাচনে বিধায়ক হন রাজ চক্রবর্তী। ব্যারাকপুর বিধানসভার বিধায়ক হন পরিচালক রাজ চক্রবর্তী। এনার আর একটা পরিচয়ও আছে, তিনি হলেন টলিউড অভিনেত্রী শুভশ্রীর স্বামী এবং ইউভানের বাবা।

এই করোনা পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রাজ চক্রবর্তীও। এদিন তিনি দুঃস্থ মানুষদের হাতে তুলে দেন দুপুরের খাবার।

তিনি নিজের হাতে খাবার পরিবেশন করেন এই গরিব মানুষদের জন্য। ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তীর নিজের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ঐখানকার গরিব মানুষদের দিকে। এদিন বিধায়ক গরিব মানুদের হাতে খাবার তুলে দিলেন, তাদের মধ্যে কারোর কারোর মুখের মাস্ক ঠিক করে দিলেন, আবার কারোর কারোর হাতে জল তুলে দিলেন।

ব্যারাকপুর গান্ধীঘাট মোর এবং টিটাগড় পেপার মিল মোড়ের সাধারণ দুঃস্থ মানুষরা তাদের বিধায়ক রাজ চক্রবর্তীকে পাশে পেলেন এই কঠিন পরিস্থিতিতে।

এদিন রাজ চক্রবর্তী বিধায়ক হিসাবে ঐখানকার মানুষদের পাশে থেকে হাসিমুখে কথা বলেছেন এবং ভবিষ্যতেও তাদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন বিধায়ক।

বার বার বিভিন্ন কারণে সোশ্যাল মিডিয়ায় মিম বা ট্রোলের স্বীকার হওয়া সত্বেও সেসব বিষয়কে বিশেষ গুরুত্ব না দিয়ে এই করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে থাকাটাকেই বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করেছেন।