টলিউড

জিমে গিয়ে শরীরচর্চা করার ফটো পোস্ট করে তীব্র ট্রোলড পরিচালক রাজ চক্রবর্তী! ‘মানুষের জন্যেও কিছু করুন’, কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে টলিউডের অন্যতম ব্যস্ত পরিচালক হলেন রাজ চক্রবর্তী। সিনেমা পরিচালনা ও প্রযোজনার পাশাপাশি রাজনীতির ময়দানেও তার নিজস্ব পরিচিতি গড়ে উঠেছে। বর্তমানে তিনি ব্যারাকপুর এর বিধায়ক।তবে সবকিছুর মধ্যেই এবার জিমে গিয়ে নিজের জন্য কিছুটা সময় কাটাতেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে হল পরিচালক রাজ চক্রবর্তীকে।

প্রসঙ্গত বর্তমানে রাজনীতির পাশাপাশি রাজের পরিচালনায় মুক্তি পেতে চলেছে দুটি সিনেমা। সেই সমস্ত ফিল্মের প্রমোশনের মধ্যেও এদিন নিজের জন্য কিছুটা সময় বার করে জিমে গিয়ে শরীরচর্চা করছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। কিন্তু সেই ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই নেটিজেনদের একটি বড় অংশ তার উদ্দেশ্যে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন। জানিয়েছেন পরিচালকের ব্যারাকপুরের এলাকাবাসীর জন্যও কিছু করা উচিত।

তবে রাজ এ সমস্ত সমালোচনায় পাত্তা দিতে নারাজ। বরং তিনি বরাবরই নিজের নিয়মে চলতে পছন্দ করেন। তাই এদিন ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছেন শরীরচর্চা করা গুরুত্বপূর্ণ তো বটেই, পাশাপাশি অনুগামীদের সকলকেও শরীরচর্চা করে ফিট থাকার অনুরোধ করেছেন পরিচালক।

প্রসঙ্গত এবার পুজোয় রাজের পরিচালনায় কোনো সিনেমা মুক্তি না পেলেও আগামী বছর দেখতে পাওয়া যাবে ‘ধর্মযুদ্ধ’। যেখানে রয়েছেন তার স্ত্রী, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীও। বলাই বাহুল্য সব মিলিয়ে বেশ উৎসাহিত পরিচালক এর অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button