টলিউড

‘নিজের আখের না গুছিয়ে একটু ব্যারাকপুরের রাস্তাগুলো সারাই করুন’! সোশ্যাল মিডিয়ায় বেড়ানোর ছবি পোস্ট করে আক্রমণের শিকার হলেন পরিচালক রাজ চক্রবর্তী

কিছুদিন আগেই প্রথমে পুরী এবং তারপরে মলদ্বীপ বেড়াতে যেতে দেখা গিয়েছিল টলিউড পরিচালক এবং তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীকে। ফিরে আসার পরও একাধিক পোস্ট করেছিলেন রাজ এবং তার স্ত্রী, টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তবে এবার পরিচালকের পোস্ট করা নতুন সোশ্যাল মিডিয়ার ছবি দেখে নেটিজেনদের মনে হচ্ছে আবারো বেড়াতে বেরিয়ে গিয়েছেন হয়তো রাজ এবং শুভশ্রী।

তাদের ভারী শীত পোশাক দেখে অনুগামীরা অনুমান করছেন হয়তো কোনো পাহাড়ি এলাকায় একান্তে সময় কাটাতে গিয়েছেন টলিউডের এই জনপ্রিয় জুটি। কারণ এবার তাদের সঙ্গে দেখা যাচ্ছে না তাদের সন্তান ইউভানকে।

তবে এরপরই তার ফটোয় বিরূপ মন্তব্য করতে দেখা যায় নেটিজেনদের একাংশকে। তিনি কেন ব্যারাকপুরের বিধায়ক হওয়ার সত্ত্বেও ব্যারাকপুরের মানুষের জন্য কাজ করছেন না, সেই প্রশ্ন তুলতে থাকেন নেটিজেনরা। অনেকেই তার কমেন্ট বক্সে লেখেন ব্যারাকপুরের রাস্তাগুলি সারাই করার জন্য। পাশাপাশি তিনি বিধায়ক হয়ে মানুষের জন্য কাজ না করে কেবলমাত্র নিজের ঘর গুছিয়ে নিচ্ছেন এমন অভিযোগও ওঠে তার বিরুদ্ধে।

প্রসঙ্গত চলতি বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে দাঁড়িয়ে ভোটে জয়লাভ করে ব্যারাকপুর এর বিধায়ক হয়েছিলেন রাজ চক্রবর্তী। তবে এদিন তার বিরুদ্ধে ওঠা অভিযোগগুলির জবাবে তিনি কোনো উত্তর দেননি।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button