টলিউড

‘আমার সব মনকেমনের ঠিকানা তুই’! মুখে প্রেমের কথা অস্বীকার করলেও জন্মদিনে অভিনেত্রী সন্দীপ্তাকে ভালোবাসায় ভরালেন রাহুল বন্দ্যোপাধ্যায়

মুখে দুজনের মধ্যকার সম্পর্কের কথা অস্বীকার করলেও টলিউড অভিনেত্রী সন্দীপ্তা সেন এবং ‘দেশের মাটি’ খ্যাত অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় যে কতটা ভাল বন্ধু তা নেটিজেনদের কারোরই অজানা নয়। তবে দুজনেই অবশ্য জানিয়েছেন তাদের মধ্যে অন্য কোনো সম্পর্ক নেই, রয়েছে কেবলই বন্ধুত্ব। তবে এবার সন্দীপ্তার জন্মদিন উপলক্ষে রাহুলের করা পোস্ট সোশ্যাল মিডিয়ায় আরো একবার তাদের প্রেমের সম্পর্কের জল্পনাকে উসকে দিল নেটিজেনদের মনে।

কারণ এ দিন একটা নয় বরং দু-দুটো পোস্ট করে রাহুল শুভেচ্ছা জানিয়েছেন বিশেষ বান্ধবীর সন্দীপ্তাকে। প্রথমে ইনস্টাগ্রামে অনুগামীদের সঙ্গে তিনি শেয়ার করে নেন পাহাড়ের কোলে বসে থাকা সন্দীপ্তার সঙ্গে একটি ফটো। যেখানে ক্যাপশনে সন্দীপ্তাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি রাহুল লেখেন যে তার সমস্ত মন কেমনের ঠিকানা সন্দীপ্তা। এরপর সকালে ফেসবুকে আরো একটি পোস্ট শেয়ার করেন অভিনেতা।

যেখানে অভিনেত্রীর ছোটবেলার একটি নাচের ফটো দেখতে পাওয়া যায়। সেটি পোষ্ট করেই সন্দীপ্তাকে আবারো শুভেচ্ছা জানান অভিনেতা। বলাই বাহুল্য এই দুটি পোস্ট আরো একবার উসকে দিয়েছে জল্পনা সোশ্যাল মিডিয়ায়। তবে কিছুদিন আগে জানা গিয়েছিল দেশের মাটির সহ-অভিনেত্রী রুকমা রায়ের কারণে নাকি সন্দীপ্তার সঙ্গে বন্ধুত্বে বিচ্ছেদ ঘটেছে রাহুলের। তবে আজকের এই দুটি পোস্ট থেকে নেটিজেনরা বুঝতে পেরেছেন যে সবটাই আসলে জল্পনা। সন্দীপ্তা- রাহুলের সম্পর্ক রয়েছে আগের মতোই অটুট।

Back to top button