টলিউড

আড়াই মাসের ছেলেকে কোলে নিয়ে বাবার জন্মদিন উদযাপন করলেন মিউজিক জগতের রানী শ্রেয়া ঘোষাল! ভাইরাল হলো ভিডিও

ছোট্ট শিশুকে কোলে নিয়ে মিউজিক জগতের রানী শ্রেয়া ঘোষাল নিজের বাবার জন্মদিন পালন করলেন। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। গত ৭ বছর আগে ২০১৫ সালে সাত পাকে বাঁধা পড়েন গায়িকা।

সাত পাকে বাঁধা পড়ার এতো দিন পরে শিলাদিত্য মুখোপাধ্যায় এবং শ্রেয়া ঘোষালের কোল আলো করে এসেছে এক ফুটফুটে পুত্র সন্তান। নাম দেবায়ন। সেই ছোট ছেলের বয়স মাত্র আড়াই বছর। কিন্তু তাতে কি! দাদুর জন্মদিন বলে কথা। সেলিব্রেশন না করলে হয় নাকি!

গায়িকা শ্রেয়া ঘোষাল তার ইনস্টাগ্রম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। যে ভিডিও দেখা যাচ্ছে শ্রেয়া ঘোষালের বাবা কেক কাটছেন এবং পাশে মায়ের কোলে রয়েছ দেবায়ন।

গত ৮ ই আগস্ট গায়িকার বাবা ৬৮ বছর বয়সে পা রাখলেন। ভিডিও অনুযায়ী টেবিলের ওপর রাখা দুটিকে কেকেই সেই বয়স উল্লেখ করা রয়েছে। কেক কেটে সেই ছোট্ট রাজপুত্র কে দাদু মাথায় হাত বুলিয়ে আদর করছেন।

এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী উল্লেখ করেছেন,”আমার প্রিয় বাবাকে জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমার সন্তান, তোমার হৃদয়, তোমার ছাত্রী, কিন্তু তুমি আমার ঈশ্বর। দাদু হওয়ার পর এটাই তোমার প্রথম জন্মদিন।” ভিডিওটি পছন্দ করেছেন প্রায় ৫ লাখ নেট নাগরিক। গায়িকার বাবাকে প্রায় ৩০০০ জন নেট নাগরিক শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

যে কোন ঘরানার গানেই সাবলীল শ্রেয়া ঘোষাল। গান প্রিয় মানুষের শ্রেয়া ঘোষাল নামটাই এক আইকনিক নাম। রোমান্টিক থেকে একশন, একশন থেকে যেকোন আইটেম সং, আইটেম থেকে স্যাড সং সবরকম ঘরানাই যেন শ্রেয়া ঘোষালের জন্যেই তৈরি।

তার গলার জাদুতে কোটি কোটি মানুষ তার প্রেমে পাগল। সম্প্রতি শ্রেয়া ঘোষালের গলায় নতুন আইটেম সং মিমি ছবির ‘পরমা সুন্দরী’ এই গানের জনপ্রিয়তা নিয়ে তো কিছু বলারই নেই।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button