টলিউড

‘আমি ছবি কাটিনি’! মাদার টেরেসার ছবি থেকে জ্যোতি বসুকে বাদ দেওয়া নিয়ে এবার সমস্ত কটাক্ষের জবাব দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

সম্প্রতি মাদার টেরেজার জন্মদিন উপলক্ষে টলিউড সুপারস্টার বুম্বাদা ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একটি ছবি নেট দুনিয়ায় শেয়ার করে নিয়েছিলেন যেখানে তাকে মাদার টেরেজার সঙ্গে দেখা গিয়েছিল একই ফটোতে। কিন্তু এরপরেই ঘটে বিপত্তি। কারণ নেটিজেনরা আসল ফটোটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যায় ছবিতে অভিনেত্রী দেবশ্রী রায় এবং তৎকালীন মুখ্যমন্ত্রী জ্যোতি বসুও ছিলেন যাঁদের বেমালুম ক্রপ করে বাদ দিয়েছেন বুম্বাদা। এরপরই নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছিল তাকে।

তবে এবার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সমস্ত কটাক্ষের বিরুদ্ধে মুখ খুলে সোশ্যাল মিডিয়ায় তাঁর জবানবন্দির একটি ফটোকপি ভাগ করে নিলেন। যেখানে তিনি জানান তিনি সাধারণত সমালোচনার বিরুদ্ধে পাল্টা বক্তব্য রাখেন না। কিন্তু এই ছবিটি তার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ তাই তিনি মুখ খুলতে বাধ্য হয়েছেন।

অভিনেতা আরো জানিয়েছেন যে তিনি ছবিটি ক্রপ করেননি বরং কাটা অবস্থাতেই কেউ তাকে ছবিটি পাঠিয়েছিল যা তিনি পোস্ট করে শ্রদ্ধা জানিয়েছিলেন মাদার টেরেজাকে। পাশাপাশি তিনি আরো জানান তিনি খুব ভাল করেই জানেন যে কোনও রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে ছবি তোলা মানেই সেই দলের সমর্থক হয়ে যাওয়া নয়। বক্তব্যের শেষে সবার প্রিয় বুম্বাদা ঘৃণা নয় বরং সকলের প্রতি ভালোবাসা ছড়িয়ে দেওয়ার অনুরোধ করেছেন নেটিজেনদের প্রতি। বলাই বাহুল্য তার অনুগামীরা মনে করছেন তার এই বক্তব্য এবার মুখ বন্ধ করে দেবে নেটিজেনদের।

Back to top button