টলিউড

‘দারুন ক্রপ করেছেন তো’! মাদার টেরেসার সঙ্গে তোলা ফটোয় প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসুকে ক্রপ করে সোশ্যাল মিডিয়ায় CPM সমর্থকদের হাতে তীব্র ট্রোলড হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

মাদার টেরেজার জন্মদিনে তাকে শ্রদ্ধাঞ্জলি জানাতে গিয়ে এবার বিপত্তি ঘটালেন টলিউড সুপারস্টার বুম্বাদা ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এদিন নিজের ফেসবুক পেজ থেকে তিনি অনুগামীদের সঙ্গে মাদার টেরেজার সঙ্গে একটি ফটো শেয়ার করে তাকে জন্মদিনের শ্রদ্ধাঞ্জলি জানিয়েছিলেন।

কিন্তু বিপত্তি ঘটে এরপর যখন একজন অনুগামী খুঁজে পান গোটা ফটোটি। যেখান থেকে সকলে দেখতে পান যে মাদার টেরেজার সঙ্গে তোলা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর ফটোয় উপস্থিত ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর প্রাক্তন স্ত্রী অভিনেত্রী দেবশ্রী রায়ও।

এই দুইজনকেই ক্রপ করে বাদ দিয়েছেন বুম্বাদা। এর ফলে সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং সিপিএম সমর্থকদের হাতে এক প্রকার হেনস্থা হতে হয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। এদিন অনেকেই তাকে ‘ছবিটা দারুন ক্রপ করেছেন তো’ বলে ব্যঙ্গ করেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি অনেকেই আবার তাকে তৃণমূল সমর্থক বলে দাগিয়ে দিয়ে কটাক্ষ ছুড়ে দেন।

যদিও এ ব্যাপারে অভিনেতা এখনো পাল্টা কোনো মন্তব্য করেননি, তবে নেটিজেনদের একাংশ মনে করছেন জ্যোতি বসু নয় হয়তো প্রাক্তন স্ত্রী দেবশ্রীকেই বাদ দিতে গিয়ে ভুলবশত জ্যোতি বসুকেও বাদ দিয়ে ফেলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে ঘটনা যাই হয়ে থাকুক না কেন গোটা বিষয়টি নিয়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button