মনোকিনিতে ‘চিরদিনই তুমি যে আমার’ এর অভিনেত্রী প্রিয়াঙ্কা, লাস্যময়ী রুপে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন মধুমিতা

প্রিয়াঙ্কা সরকার টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। প্রিয়াঙ্কাকে ইন্ডাস্ট্রিতে সাহসী অভিনেত্রী বলা হয়। যেকোনো ধরনের চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে প্রিয়াঙ্কা খুবই সাবলীল। ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার হাত ধরেই অভিনয় জগৎ-এ পা রেখেছিলেন অভিনেত্রী।

অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার বিভিন্ন ফটো শুটও করেন। সেই ফটো শুটের ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে প্রায়ই শেয়ার করে থাকেন।

গত বছর অক্টোবর মাসে স্বল্প পোশাক পরিহিত একটি ছবি পোস্ট করেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই উষ্ণতা ছড়িয়েছিল নেটিজেনদের মধ্যে।

গত বছর অক্টোবর মাসে অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই স্বল্প পোশাক পরিহিত ছবি শেয়ার করেছিলেন। ছবিটি শেয়ার করার সাথে সাথে নেটিজেনদের চোখ আটকে ছিল ঐ ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by Tathagata Ghosh (@tathagataghosh)

তার অনুরাগীদের মধ্যে এই ছবিটি বেশ সারা ফেলেছিল। ঐ ছবিটি ২০-শে অক্টোবর ২০২০ সালে শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিটি আসলে ঐ মাসের আনন্দলোক ম্যাগাজিনের কভার ফটো ছিল। যেটি ২০২০ সালের ২৭-শে অক্টোবর পাবলিশ হয়েছিল।

‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার শুটিং-এর সময় থেকেই অভিনেতা রাহুল ব্যানার্জির সঙ্গে তার বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছিল। পরে তা প্রেমের সম্পর্কে পরিণত হয়।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

একটাসময় তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। রাহুল-প্রিয়াঙ্কার ছেলের নাম সহজ। পরে তাদের বনিবনা না হওয়ায় ডিভোর্স হয়ে যায়। বর্তমানে রাহুল-প্রিয়াঙ্কা দুজনেই নিজের কাজ নিয়ে ব্যাস্ত। অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার তার ছেলেকে নিয়ে আলাদা থাকেন।