টলিউড

‘৫০ বছরে পা দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত’! প্রিয় ‘ঋতু’র জন্মদিনে শুভেচ্ছা জানালেন বুম্বাদা ওরফে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

90 দশকের অন্যতম জনপ্রিয় নায়িকা ছিলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আজ তিনি পা দিয়েছেন 50 বছরে। বেশ অপ্রত্যাশিতভাবেই ঋতুপর্ণা সেনগুপ্তর জন্মদিনে এবার ফটো পোস্ট করে শুভেচ্ছা জানাতে দেখা গেল টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। দুজনের একটি ফটো পোস্ট করে এদিন অভিনেতা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঋতুপর্ণার উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা লেখেন।

প্রসঙ্গত নব্বই দশকে টলিউড মানেই ছিল ঋতুপর্ণা এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনপ্রিয় জুটি। একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে দর্শককে আবার হলমুখী করে তোলার পিছনে তাদের কৃতিত্ব অনস্বীকার্য। কিন্তু একসময় সম্পর্কের অবনতি ঘটায় একসঙ্গে সিনেমা তো বটেই, পাশাপাশি কথা বলাও বন্ধ করে দেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

তবে 2015 থেকে ফের বোধহয় তাদের সম্পর্কের ছন্দ ফেরে, যে কারণে শিবপ্রসাদ ও নন্দিতা পরিচালিত সিনেমায় একসঙ্গে দেখতে পাওয়া গিয়েছিল তাদের। তবে শুধুমাত্র কমার্শিয়াল সিনেমাই নয় পাশাপাশি অন্য ধারার ছবিতেও অভিনয় করে একই রকম জনপ্রিয়তা পেয়েছিলেন ঋতুপর্ণা এবং প্রসেনজিৎ। কারণ এতটাই হিট ছিল তাদের জুটি নেটিজেনদের মধ্যে।

তবে জানা গিয়েছে এবারের জন্মদিনটা কলকাতায় নয় বরং লন্ডনে স্বামী সঞ্জয় এবং বাকি পরিবারের সদস্যদের সঙ্গে কাটিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। পাশাপাশি এদিন তার জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিয়ে অনুগামীরা ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button