টলিউড

‘অভিষেক চট্টোপাধ্যায় এর কেরিয়ার শেষ করে এখন মেয়ের বয়সী রুক্মিণীর সঙ্গে রোম্যান্স করছেন?’, সবাই প্রশংসা করলেও কিছু নেটিজেনদের কাছে ট্রোলের শিকার হতে হলো প্রসেনজিৎ কে

খুব শিগগিরই বড় পর্দায় আসতে চলেছে টলিউড সুপারস্টার দেব অভিনীত নতুন সিনেমা ‘কিশমিশ’। এই সিনেমায় অভিনেতার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। ইতিমধ্যেই সিনেমার প্রচারে জোরকদমে নেমে পড়েছেন সিনেমার নির্মাতা এবং কলাকুশলীরা। এবার কিশমিশের সম্প্রচারে নামতে দেখা গেল টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রাম রিল ভিডিও পোস্টের মাধ্যমে এদিন কিশমিশের হয়ে প্রচার করতে দেখা গিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। এদিন তার সঙ্গে ওই রোমান্টিক রিল ভিডিওয় দেখা মিলেছে অভিনেত্রী রুক্মিণী মৈত্রর। কিন্তু তারপরেই গোটা বিষয়টি নিয়ে তুমুল সমালোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। কারণ নেটিজেনদের একাংশ মনে করছেন মাঝবয়সী অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পাশে অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে মোটেও মানায়নি।

পাশাপাশি ইতিমধ্যেই প্রসেনজিতের বিরুদ্ধে বয়স কমিয়ে কম বয়সী নায়িকাদের সঙ্গে অভিনয় করার অভিযোগ উঠেছে। তবে গোটা বিষয়টি নিয়ে পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেতার অনুগামীদের। তারা জানিয়েছেন যেভাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দেবের মত টলিউডের নতুন প্রজন্মের অভিনেতাদের পাশে দাঁড়াচ্ছেন, তা অত্যন্ত শিক্ষণীয়। পাশাপাশি সিনিয়র অভিনেতা হিসেবে তিনি যে কিশমিশের মতো সিনেমা প্রচার করছেন, তা প্রশংসনীয় বলে দাবী করতে দেখা গিয়েছে তার অনুগামীদের। ফলস্বরূপ এদিন মুহূর্তে ইনস্টাগ্রাম রিল ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button