টলিউড

সবচেয়ে কাছের মানুষ কে হারালেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব! শোকের ছায়া অভিনেতার পরিবারে, কান্নায় ভেঙে পড়লেন অভিনেতা অপূর্ব

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। বর্তমানে শুধু বাংলাদেশের মানুষজনের কাছে নয় এই নাম টা আমাদের দেশেও বেশ জনপ্রিয়। বাংলাদেশের ছোটো পর্দার এই অভিনেতার জনপ্রিয়তা এখন বহুদূর পর্যন্ত ছড়িয়েছে। সম্প্রতি অভিনেতা পিতৃহারা হলেন। শুক্রবার সকাল ১১টার সময় নিজের উত্তরার বাড়িতে শেষ নিশ্বাস ফেলেন অপূর্বর বাবা মোহাম্মদ ওমর ফারুক। দীর্ঘদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত ছিলেন তিনি। বেশ কষ্টে ভুগছিলেন। এবারে আর শেষ রক্ষা হলো না। ৭৩ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করলেন তিনি।

বর্তমানে আপনজন নাটকের জন্য শুটিং করছেন অপূর্ব। অপূর্বর সহ অভিনেত্রী খায়রুল আলম টিপু জানান যে সকালে শুটিংয়ের আসার পথেই অপূর্বর বাবার মৃত্যু হয়। তখনই খবর পেয়ে অপূর্ব শুটিং ক্যান্সেল করে বাড়ি ফিরে যায়। অভিনেতার বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার সহ অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে তার অনুরাগীরা।

২০১৯ সালে অপূর্বর ভাই জাহেদুল ফারুক দীপু আত্মহত্যা করেন। তারপর থেকেই বেশ অসুস্থ হয়ে পড়েন অপূর্বর বাবা। শুক্রবার দিন আসরের নামাজের পর মোহাম্মদপুর ইকবাল রোড বাইতুল আমান জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে অভিনেতা অপূর্বর বাবার জানাজা নামাজ। এরপর মিরপুর বুদ্ধিজীবি কবরস্থানে তাঁর শেষকৃত‍্য সম্পন্ন করা হয়েছে। বাবাকে হারিয়ে গভীরভাবে শোকাহত অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Ziaul Faruq Apurba (@actor.apurba)

Back to top button