টলিউড

বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন শ্রাবন্তী! চতুর্থ প্রেমিক ব্যবসায়ী অভিরূপের সাথে এবার শ্রাবন্তীর অন্তরঙ্গ ফটো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ার দৌলতে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি সমস্তটাই নেটিজেনদের জানা। সম্প্রতি শ্রাবন্তীর অনুগামীরা সোশ্যাল মিডিয়া থেকেই খেয়াল করেছিলেন যে ইনস্টাগ্রামে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীকে আনফলো করেছেন শ্রাবন্তী।

প্রসঙ্গত তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পরই অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর প্রেমের জল্পনা শোনা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা জানতে পেরেছিলেন যে একই আবাসনে থাকেন শ্রাবন্তী এবং অভিরূপ।সেখান থেকেই প্রেমের সূত্রপাত হয়েছে তাদের।পাশাপাশি আরও জানা গিয়েছিল যে অভিনেত্রী নিজের পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও পরিচয় করিয়ে দিয়েছেন তার নতুন এই বিশেষ বন্ধুর। তবে অভিরূপ এবং শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করে দেওয়ার পর তাদের বিচ্ছেদের গুঞ্জন মুখরিত হয়েছিল টলিউড পাড়া।

তবে সম্প্রতি সামনে এসেছে একটি অন্তরঙ্গ ফটো যেখানে অভিরূপ এবং শ্রাবন্তীকে একসঙ্গে পয়লা বৈশাখ পালন করতে দেখা গেছে। লাল পাঞ্জাবিতে সেজে ওঠা অভিরূপের সঙ্গে মানানসই মেকআপ এবং পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য যে ছবি দেখার পর নেটিজেনরা মনে করছেন এভাবেই বিচ্ছেদের জল্পনা উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।

তবে এর আগে একটি সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছিলেন এই মুহূর্তে তার জীবনে কোনো প্রেম নেই। বরং তিনি পরিবার এবং পেশাগত জীবনেই মনোনিবেশ করতে চান বলে দাবি করেছিলেন। তবে এ দিনের ছবি দেখার পর নেটিজেনরা কিন্তু তার কথা মানতে আর মোটেও রাজি নন।

Back to top button