প্রকাশ্যে নুসরতের ‘বেবি-বাম্প’! ফটো প্রকাশ হতেই তোলপাড় সোশ্যাল মিডিয়ায়

বেশ কিছুদিন ধরেই নুসরত জাহান এর মা হতে চলার খবর ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নুসরত প্রকাশ্যে কিছু না জানালেও তার স্বামী নিখিল জানিয়েছিলেন এ সন্তান তার নয়। বিভিন্ন সংবাদমাধ্যম তার কাছে প্রশ্ন রাখলেও এখনো পর্যন্ত নুসরত জানাননি তার সন্তানের পিতা কে।

তার মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল আরেকটি তথ্য। জানা গিয়েছিল নুসরতের মা হতে চলার খবরটি সত্যি নয়। বরং টলিউড পরিচালক বিরসা দাশগুপ্ত এর আগামী ছবির প্রস্তুতির জন্যেই বেবি বাম্প তৈরি করেছেন তিনি। যেহেতু সিনেমা হিট করানোর জন্য এ ধরনের নানান স্টান্ট অভিনেতা অভিনেত্রী এবং পরিচালকরা করেই থাকেন তাই এক্ষেত্রেও নেটিজেনদের একাংশ ভেবেছিলেন হয়তো নুসরতের মা হতে চলার খবরটি সত্যি নয়।

কিন্তু এবার আনন্দবাজার ডিজিটালে প্রকাশ হয় নুসরতের ফ্ল্যাটে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তনুশ্রীর সঙ্গে তোলা একটি ফটো, যেখানে পরিষ্কার দেখা যাচ্ছে নুসরতের বেবি বাম্প।

প্রসঙ্গত মাঝেমধ্যেই বালিগঞ্জে নিজের ফ্ল্যাটে তার অন্যান্য অভিনেতা-অভিনেত্রী বন্ধু বান্ধবীদের সঙ্গে আড্ডায় মাতেন নুসরত। এদিনের ফটোটাও তেমনি একটি আড্ডার মাঝে তোলা।

ছবিতে কুর্তি পরিহিত নুসরতের চোখেমুখে আসন্ন মায়ের গ্লো দেখা যাচ্ছে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরেই নেটিজেনরা বুঝতে পারেন নুসরাতের মা হতে চলার খবরটি কোন সিনেমার জন্য নয় বরং বাস্তবের সত্যি খবর। এখন প্রশ্ন উঠছে নুসরতের সন্তানের বাবা কে। তবে এ নিয়ে এখনো কোন মন্তব্য করেননি অভিনেত্রী।