টলিউড

সাহসী লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন পার্নো মিত্র! অভিনেত্রীর ছবি দেখে রীতিমত চোখ ছানাবড়া নেটিজেনদের

টলিউডের সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন পার্নো মিত্র। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ইনি। সিনেমায় যেকোনো ধরনের চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে তিনি খুবই সাবলীল।

তার অভিনয়ে মুগ্ধ বহু তারকাসহ দর্শকমহল। ছবিতে যেমনি চরিত্রে অভিনয় করুন না কেন সোশ্যাল মিডিয়াতে বরাবরই তিনি সাহসী। নিজের ছবির মাধ্যমে উষ্ণতা ছাড়ান গোটা নেট দুনিয়ায় এবং তার অনুরাগীদের মধ্যে।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ সক্রিয়। প্রায়ই নিজের নানা ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। তার রূপে মুগ্ধ অনেক নেটিজেনরাই। সম্প্রতি আবারো নিজের সাহসী ছবির মাধ্যমে নেটদুনিয়ায় নেটিজেনদের ঘুম ওড়ালেন অভিনেত্রী। আবারো সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে ভাইরাল হলেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রম অ্যাকাউন্ট থেকে যে ছবিটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী সাদা রঙের একটি অন্তর্বাস পরে আছেন। তার উপর পড়ে আছেন একটি সাদা রঙের শার্ট। তবে শার্টের বোতাম খোলা, উন্মুক্ত অন্তর্বাস। রোদের মধ্যে ঝলমলে রূপে মোহময়ী অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, “সান কিসড”। এই ছবি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটবাসীদের মধ্যে।

টলিউড অভিনেত্রী পার্নো মিত্র একাধিক জনপ্রিয় বাংলা ছবির পাশাপাশি বাংলা ধারাবাহিকেরও পরিচিত মুখ পার্নো মিত্র। তার জনপ্রিয়তা দর্শকমহলে ঠিক কতটা তা প্রকাশ করা কঠিন। অভিনেত্রীর আসন্ন ছবি রাজ চক্রবর্তী পরিচালিত ‘ধর্মযুদ্ধ’।

গত বিধানসভা ভোটে বিজেপি প্রার্থী হিসেবে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে বর্তমানে রাজনৈতিক মহল থেকে অনেকটাই দূরে রয়েছেন পার্নো মিত্র। এখন নিজের কাজ নিয়েই ব্যস্ত অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Queen P (@parnomittra)

Back to top button