টলিউড

‘কুমিল্লা বা নোয়াখালীতে ঘটা ঘটনার তীব্র নিন্দা করুন কিন্তু সম্প্রীতি বজায় রাখুন’! বাংলাদেশের হিংসাত্মক ঘটনা নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়

বাংলাদেশের দুর্গাপুজোয় ঘটা হিংসাত্মক ঘটনা নিয়ে বর্তমানে চর্চা চলছে সর্বত্র। ঘটনার রেশ ইতিমধ্যেই ওপার বাংলা ছাড়িয়ে ভারতেও এসে পৌঁছেছে। এবার গোটা প্রসঙ্গ নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুখ খুললেন টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

এক দীর্ঘ পোস্টের মাধ্যমে নোয়াখালী এবং কুমিল্লায় দুর্গাপুজোর উপর হওয়া সংখ্যাগুরুদের আক্রমণকে তীব্র নিন্দা করার পাশাপাশি সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার কথা বলতে দেখা যায় অভিনেতাকে।

প্রসঙ্গত নিজের ব্যক্তিগত নানা অভিজ্ঞতার কথা তুলে ধরে অভিনেতা জানান কিছু বিক্ষিপ্ত ঘটনার জন্য হিন্দু মুসলিম সম্প্রীতি যাতে নষ্ট না হয় সেদিকে সকলের খেয়াল রাখা উচিত। নিজের ব্যক্তিগত জীবন থেকে উদাহরণ হিসেবে তিনি তুলে আনেন তার স্পট বয় নাসির গাজীর কথা। যিনি ধর্মে মুসলিম হলেও পুজোর পাঁচদিন তাকে নিয়মিত পুজোর শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি বাংলাদেশের একাধিক দুর্গাপূজার দায়িত্বে থাকা মুসলমান সম্প্রদায়ের মানুষদের কথাও তুলে ধরেছেন অভিনেতা।

তবে বলাইবাহুল্য তার এই সম্প্রীতির বার্তায় বেশ ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ। বাংলাদেশে হিন্দুদের উপর হওয়া হিংসার পরিপ্রেক্ষিতে পরমব্রতর এ ধরনের বার্তা মোটেও শোভা পায় না এমনটাই মনে করছেন তারা। কিন্তু অভিনেতা স্পষ্টই জানিয়েছেন কুমিল্লা বা নোয়াখালীতে ঘটা ঘটনার তীব্র নিন্দা করলেও হিন্দু-মুসলিম ভেদাভেদের পথে তিনি কখনোই হাঁটবেন না।

Back to top button