টলিউড

৬ বছরের দাম্পত্যে ভাঙ্গন অনুপম রায় ও পিয়ার! বিচ্ছেদের কারণ হিসেবে এবার উঠে এলো টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম

সম্প্রতি সকলকে চমকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঘোষণার মাধ্যমে গায়ক ও সুরকার-গীতিকার অনুপম রায় জানিয়েছেন তিনি এবং তার স্ত্রী পিয়া তাদের ছয় বছরের বিবাহিত সম্পর্কে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। বলাই বাহুল্য অপ্রত্যাশিত এই খবরের যারপরনাই অবাক হয়েছিলেন অনুপম প্রেমীরা। তবে সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে দুজনে জানিয়েছিলেন যে আগের মতোই একে অপরের সুখ দুঃখে পাশে বন্ধু হয়ে থেকে যাবেন তারা।

তবে এবার বিচ্ছেদের কারণ হিসেবে টলিউডের অন্দরে উঠে এলো অন্য এক গুঞ্জন। শোনা যাচ্ছে টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে এক বিশেষ সম্পর্কে জড়িয়েছেন অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী প্রিয়া। এর আগে একাধিক সমাজকল্যাণমূলক কাজে একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়তে দেখা গিয়েছিল পিয়া এবং পরমব্রতকে।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় একে অপরের জন্মদিনে ছবি পোস্ট করে শুভেচ্ছাবার্তাও জানাতে দেখা গিয়েছিল দুজনকে। তাই এবার অনুপম রায়ের বিবাহ বিচ্ছেদের কারণ হিসেবে মনে করা হচ্ছে পরমব্রত চট্টোপাধ্যায়ই নেপথ্যে দায়ী।

 

View this post on Instagram

 

A post shared by Piya Chakraborty (@piya_chakraborty)

তবে এ ব্যাপারে অনুপম এবং পিয়া দুজনের কেউই এখনো প্রকাশ্যে কিছু জানানি। বরং সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে তারা জানিয়েছেন ব্যক্তিগত পার্থক্যের কারণে তারা একে অপরের সঙ্গে আর স্বামী-স্ত্রী হিসেবে থাকতে চান না। তবে নেটিজেনদের একাংশ মনে করছেন সময়ের সঙ্গে সঙ্গে হয়তো সত্যিটা ঠিকই প্রকাশ্যে আসবে।

Back to top button