টলিউড

‘পয়সা দে’! সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে স্বস্তিকা মুখার্জির কাছে টাকা ধার চেয়ে বসলেন পরমব্রত চট্টোপাধ্যায়, শোরগোল নেট দুনিয়ায়

টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি এবং অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের বন্ধুত্বের কথা অনেকেই জানেন। তবে এবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে স্বস্তিকার কাছে টাকা ধার চেয়ে বসলেন পরমব্রত।

ঘটনার সূত্রপাত হয় যখন এদিন পরমব্রত নিজের একটি পাহাড়ে বেড়াতে যাওয়ার সেলফি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।
পরমব্রতর পাহাড় প্রেমের কথা সকলেই জানেন। তাই তার ঘনিষ্ঠ বন্ধু স্বস্তিকা সেই পোষ্টের কমেন্টে লেখেন যে পরমব্রতর উচিত এবার পাহাড়ে একটা বাড়ি করে নেওয়া। স্বস্তিকার উপদেশ শুনেই পরমব্রত পাল্টা স্বস্তিকার থেকে টাকা চেয়ে বসেন বাড়ি বানানোর জন্য। বলাই বাহুল্য স্বস্তিকা পরমব্রতর বন্ধুত্বে মুগ্ধ নেটিজেনরা।

তবে আপাতত কাজ নিয়ে বেশ ব্যস্ত পরমব্রত। শ্রীজাতর পরিচালনায় ‘মানবজমিন’-র পর এবার মহাপ্রভু শ্রীচৈতন্যদেবের জীবনীতেও মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন পরমব্রত। টলিউডের পাশাপাশি বলিউডেও তাঁর চাহিদা ক্রমবর্ধমান। সম্প্রতি করণ জোহরের ‘রকি অওর রানি কি প্রেম কাহানি’ সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়ে শোরগোল ফেলে দিয়েছিলেন তিনি।

তবে তার মধ্যেও পরমব্রতর সেলফি প্রমান করলো যে কাজের যতই ব্যস্ততা থাক না কেন, পাহাড়ের টান তিনি কখনোই অস্বীকার করতে পারেননা। সে কারণেই কাজে ডুবে থাকলেও সুযোগ পেলেই অভিনেতা হাজির হয়ে যান পাহাড়ের কোলে।

Back to top button