টলিউড

এবার টলিউডে ধুন্ধুমার পরিস্থিতি! শুভশ্রী-নুসরত দুই সুপারস্টার নায়িকা এই প্রথমবার নামছেন মুখোমুখি লড়াইয়ে, নুসরত জাহান জিতবে, দাবি দর্শক দের

২০২২’এর শুরুতেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে টলিউডের দুই হেভিওয়েট অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও নুসরাত জাহান অভিনীত দুটি ছবি। জানুয়ারি মাসের ২১ তারিখেই মুক্তি পাবে ছবি দুটি। আগামী বছরের শুরুতেই টলিউডের এই দুই হেভিওয়েট অভিনেত্রীর মধ্যে যে জোর টক্কর হতে চলেছে তা নিয়ে কোন সন্দেহই নেই।

ইতিমধ্যেই শুভশ্রী গাঙ্গুলী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ‘ধর্মযুদ্ধ’ ছবির পোস্টার শেয়ার করে মুক্তির দিন ঘোষণা করে দিয়েছেন। রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবিতে শুভশ্রী গাঙ্গুলী ছাড়াও অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র, সপ্তর্শি মৌলিক, স্বাধীনতা সেনগুপ্ত। উল্লেখ্য চলতি বছরেই তিনি প্রয়াত হয়েছেন। বর্তমান পরিস্থিতির প্রেক্ষিতে এই ছবি সমাজের কাছে বার্তাবাহী। ২০১৯ সালে এই ছবির কথা ঘোষণা করেছিলেন রাজ চক্রবর্তী। ২০২০’তে শেষ হয় ছবির শুটিং। লকডাউনের কারণে এই ছবির মুক্তি পিছিয়েছে। তবে সব ঠিক থাকলে আগামী বছর জানুয়ারি মাসের নির্ধারিত দিনেই মুক্তি পাবে ‘ধর্মযুদ্ধ’।

আগামী বছরের জানুয়ারি মাসের ২১ তারিখেই সায়ন্তন ঘোষাল পরিচালিত ‘স্বস্তিক সংকেত’ মুক্তি পেতে চলেছে। তবে এখনো পর্যন্ত ছবির পোস্টার মুক্তি পায়নি। এই ছবিতে নুসরাত জাহান ছাড়াও অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, শাতাফ ফিগার’এর মত অভিনেতাদের পাশাপাশি রয়েছেন একাধিক বিদেশি অভিনেতারাও। এই ছবির সাথে নেতাজি সুভাষচন্দ্র বসুর জীবনের যোগসুত্র রয়েছে। যেহেতু ২৩’শে জানুয়ারি নেতাজির জন্মদিবস, সেক্ষেত্রে সবদিক দেখেই ২১ তারিখকে বেছে নেওয়া হয়েছে।

ইতিমধ্যেই ‘ধর্মযুদ্ধ’এর জোরদার প্রমোশন শুরু হয়ে গিয়েছে। অন্যদিকে ‘স্বস্তিক সংকেত’এর তেমন প্রমোশন হতে দেখা যাচ্ছে না। সুতরাং বলাই যায় নুসরাতের থেকে শুভশ্রীর পাল্লা ভারী। উল্লেখ্য, প্রয়াত স্বাতীলেখা সেনগুপ্ত ‘ধর্মযুদ্ধ’এর পাল্লা ভারী করেছে অনেকটাই। মা হওয়ার পর এই দুই অভিনেত্রীরই এটা প্রথম ছবি। আপাতদৃষ্টিতে ধর্মযুদ্ধের পাল্লা ভারী মনে হলেও শেষ পর্যন্ত কোন ছবি দর্শকমনে বেশি দাগ কাটতে পারে সেটাই দেখার।

Back to top button