টলিউড

এখন শাড়ি পরলেও এক সময় টলিউড কাঁপিয়েছিলেন হট বোল্ড ড্রেসে! রচনা ব্যানার্জির পুরোনো ছবি দেখে ঘুম উড়ল নেটিজেনদের

এই মুহূর্তে ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালনার জন্যই মূলত নেটিজেনদের মধ্যে সুপরিচিত জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি। দীর্ঘদিন ধরেই জি বাংলার জনপ্রিয় এই রিয়েলিটি শো এর সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। পাশাপাশি ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালনা করতে গিয়ে মূলত শাড়ি পরেই অভিনেত্রীকে দেখতে পান সকলে।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে উঠে এল বেশ কিছু পুরনো ফটো, যেখানে সাহসী পোশাকে দর্শকরা দেখতে পেয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। বলাই বাহুল্য এই ফটো দেখে চোখ কপালে উঠেছে দর্শকদের। কারণ আজকের রচনা ব্যানার্জিকে ওই ফটোর সঙ্গে মেলাতে বেশ অসুবিধা হচ্ছে তাদের। প্রসঙ্গত একসময় টলিউডের সঙ্গে ওড়িয়া সিনেমাতেও চুটিয়ে কাজ করতে দেখা গিয়েছিল রচনা ব্যানার্জিকে।

পাশাপাশি একাধিক ফটোশুটও করেছেন তিনি। তবে আজকের মত সোশ্যাল মিডিয়া না থাকায় অনুগামীদের সঙ্গে সে সময় সেই সমস্ত ফটো ভাগ করে নিতে পারেননি অভিনেত্রী। তবে এবার দর্শকদের সামনে এলো সেই সমস্ত পুরনো ফটো, যেখানে স্লিভলেস টপ এবং হট প্যান্ট পরে দেখতে পাওয়া গিয়েছে রচনা ব্যানার্জিকে। এদিন তার ফটো দেখে দর্শকদের একটি বড় অংশ এক বাক্যে স্বীকার করে নিয়েছেন যে আজকের উঠতি অভিনেত্রীদের সঙ্গে এখনো স্টাইলের দিক থেকে রীতিমতো পাল্লা দিতে সক্ষম রচনা ব্যানার্জি।

Back to top button