টলিউড

‘মোটা হাতি’ ট্রোলের যোগ্য জবাব, ১০ কেজি ওজন কমিয়ে নেটিজেনদের কটুক্তির যোগ্য জবাব দিলেন অঙ্কুশের হবু বৌ ঐন্দ্রিলা সেন

লকডাউন চলাকালীন অনেক অভিনেত্রীরাই বেশ কিছুটা ওজন পুটঅন করে ফেলেছেন। সেই তালিকায় ছিলেন অঙ্কুশের হবু ঘরনী ঐন্দ্রিলা সেনও। ওজন পুটঅন করে ফেলায় নেটিজেনদের কটূক্তির শিকার হয়েছিলেন অভিনেত্রী।

নেটিজেনদের মধ্যে কেউ কেউ থাকে ‘মোটা হাতি’ বলেছিলেন। তবে সেই সমস্ত কথাকে কোনদিনই সেভাবে পাত্তা দেননি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। এবার নিজের ১০ কেজি ওজন কমিয়ে সেই সমস্ত নেটিজেনদের কটূক্তির যোগ্য জবাব দিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় প্রায় রোজই কিছু না কিছু শেয়ার করতে থাকেন অভিনেত্রী। তার সোশ্যাল অ্যাকাউন্টে চোখ রাখলেই দেখা মিলবে তার ওয়ার্ক আউটের ছবি। এই মুহূর্তে ১০ কেজি ওজন ইতিমধ্যেই কমিয়ে ফেলেছেন অভিনেত্রী। এরপর আরো ৯ কেজি ওজন কমানোর টার্গেট রেখেছেন অঙ্কুশ হাজরার প্রেমিকা ঐন্দ্রিলা সেন।

হঠাৎ অভিনেত্রী নিজের ওজন কমানোর জন্য এমন উঠে পড়ে লেগেছেন কেন সেই নিয়ে এবার প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে। অনেকের মতে হয়তো সামনেই অঙ্কুশ হাজরার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অভিনেত্রী তাই এমন উদ্যোগ। তবে সেই নিয়ে কোনোরকম কোন অ্যানাউন্সমেন্ট করেননি এখনও।

তবে অভিনেত্রীর কথায় তিনি বিয়ে করলে সকলকে জানিয়েই করবেন। কমতি থাকবে না সাজগোজও। কিছুদিন আগে গাড়ি কিনে পোস্ট করেছিলেন টলিউডের অভিনেতা অঙ্কুশ হাজরা। সেই পোস্ট থেকে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ছড়িয়েছিল তারা খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন। তবে এই জল্পনা পরে উড়িয়ে দিয়েছিলেন অভিনেতা নিজেই।

কিন্তু সম্প্রতি অভিনেত্রীর ওজন কমানো চোখে পড়েছে সকলের। ঐন্দ্রিলার কথায় লকডাউনের সময়ে বাড়িতে থেকে থেকে তিনি অনেকটাই ওজন পুটঅন করে ফেলেছিলেন। নিজেকে সুস্থ রাখতে এবং ফিট রাখতে এই উদ্যোগ নিয়েছেন অভিনেত্রী। বর্তমানে করার দায়িত্ব এবং নিয়ম মেনে ওয়ার্কআউট করছেন ঐন্দ্রিলা। ওজন কমানোর পর থেকেই বিভিন্ন ধরনের পোশাকে সোশ্যাল মিডিয়ায় দেখা মিলছে অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button