টলিউড

অঙ্কুশ কে প্রেমিক থেকে সরাসরি দাদা বানিয়ে দিলেন ঐন্দ্রিলা, সোশ্যাল মিডিয়ায় সামনে এলো অঙ্কুশ ঐন্দ্রিলার সম্পর্কের নতুন সমীকরণ

টলিউডের অন্যতম জনপ্রিয় এবং চর্চিত জুটি হলেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের জুটি। দীর্ঘ ১০ বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। চলতি বছরের শেষেই নাকি এই জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

প্রথম থেকেই খোলাখুলিভাবে প্রেম করেন অঙ্কুশ-ঐন্দ্রিলা কোনদিনও তাদের সম্পর্ক আড়াল করেনি দুজনের কেউই। তবে এবারে অভিনেত্রী ঐন্দ্রিলা অঙ্কুশ কে প্রেমিক থেকে সরাসরি দাদা বানিয়ে দিলেন।

সদ্যই টলিউডে আবারো ফিরেছেন ঐন্দ্রিলা, দীর্ঘ বেশ কয়েকবছর পরে আবার টলিউডের বড় পর্দায় ফিরেছেন অভিনেত্রী। এর আগে জি বাংলা এবং স্টার জলসা চ্যানেল এর বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি কিছুদিন আগেই অঙ্কুশ এবং ঐন্দ্রিলার প্রথম ছবি ‘ম্যাজিক’ মুক্তি পেয়েছে। অঙ্কুশ এবং ঐন্দ্রিলাকে টেলিভিশনের পর্দায় জুটি বেঁধে দেখে ভক্তরা বেজায় খুশি। দারুণ জনপ্রিয়তাও লাভ করেছে ম্যাজিক।

সম্প্রতি কিছুদিন আগেই অঙ্কুশ নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন, যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন ‘আমার সঙ্গে কে আছে তা বলতে লজ্জা করছে।’ পুরোটাই মজার ছলে হয়েছে তা বেশ বোঝা যাচ্ছিল। দেখতে দেখতে দশটা বছর একসঙ্গে কাটিয়ে ফেলল অঙ্কুশ-ঐন্দ্রিলা তাদের প্রেমে ম্যাজিক যেন এবার টেলিভিশনের পর্দায় সকলের সামনে এসেছে।

আজই মুক্তি পেয়েছে জয় মুখোপাধ্যায় এর নতুন ছবি ‘এফ আই আর’ এর ট্রেলার। সেই ট্রেলার দর্শকদের কেমন লাগলো তাই অঙ্কুশ জানতে চেয়েছেন নিজের ক্যাপশন এর মাধ্যমে। আর তার উত্তরে ঐন্দ্রিলা বলেছেন ‘অবশ্যই জানাবো দাদা’। ঐন্দ্রিলা রিকমেন্ডেড নেটিজেনরা বেশ মজা পেয়েছে অনেকেই কমেন্ট করেছেন একেবারে অঙ্কুশকে দাদা বানিয়ে দিলে ঐন্দ্রিলা? বিষয়টি পুরোটাই মজার ছলে হয়েছে তা বেশ বোঝা যাচ্ছিল। অঙ্কুশ ঐন্দ্রিলার এরকম বিভিন্ন ধরনের মজার মুহূর্ত মাঝেমধ্যে দেখা যায়।

Back to top button