বিয়ের আগেই সন্তান এলো অঙ্কুশ ঐন্দ্রিলার কোলে! একরত্তির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু। রাজ্যে লকডাউন এর কারণে এখন বন্ধ টলিউডের শুটিং ফ্লোর। তাই অবসরে অভিনেতা অভিনেত্রী এখন সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন তাদের জীবনের প্রতিটা মুহূর্ত।

ইতিমধ্যেই পাবলিকলি নিজেদের পোষ্টের মাধ্যমে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার দুজনেই জানিয়েছিলেন চলতি বছরের শেষের দিকে করোনার প্রভাব একটু কমলেই তারা গাঁটছড়া বেঁধে ফেলবেন। দীর্ঘ ১০ বছর প্রেমের পর তাদের বিবাহ এখন শুধু সময়ের অপেক্ষা।

কিন্তু বিয়ের আগেই এবার ঐন্দ্রিলা এবং অঙ্কুশের ঘরে এলো নতুন অতিথি। ইতিমধ্যেই অভিনেতা-অভিনেত্রী একসাথে কখনো কিনেছেন গাড়ি কখনো বা ফ্ল্যাট অর্থাৎ বিবাহ পরবর্তী জীবনের প্রস্তুতি তারা এখনই নেওয়া শুরু করে দিয়েছেন।

এর মধ্যেই তারা একসাথে ঘরে আনছেন তাদের নতুন সন্তানকে যার নাম আলু। আদতে সে হল একটি বিদেশী প্রজাতির কুকুর। অঙ্কুশ এবং ঐন্দ্রিলা একত্রে তার দায়িত্বভার তুলে নিয়েছেন নিজেদের কাঁধে।

আলুর সঙ্গে দেখা করতে সম্প্রতি পৌঁছে গিয়েছিলেন অভিনেতা বিক্রম চ্যাটার্জী। আলুকে কোলে নিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ফটোও শেয়ার করেন। ক্যাপশনে অঙ্কুশ এবং ঐন্দ্রিলাকে আগাম পিতৃত্ব এবং মাতৃত্বের শুভেচ্ছা জানিয়ে উইশ করেন তিনি।

উত্তরে আবার ঐন্দ্রিলা আলুর হয়ে ধন্যবাদ জানান বিক্রম কে। আলুর তরফ থেকে বিক্রম কে তিনি মামা বলে সম্বোধন করেন।
সোশ্যাল মিডিয়ায় আলুর ফটো দেখার পরে ভালোবাসায় ভরিয়ে দেন তাকে অঙ্কুশ ঐন্দ্রিলার অনুগামীরা।