বালিগঞ্জের ফ্ল্যাটে সময় কাটান নুসরত-যশ! ৬মাস ধরে যোগাযোগ নেই নিখিলের সাথে, পিতৃত্বের দাবি অস্বীকার বর্তমান স্বামীর

টলিউডের অন্দরে কান পাতলেই এখন শোনা যাচ্ছে অভিনেত্রী নুসরত জাহান এর সঙ্গে তার স্বামী নিখিল জৈনের সম্পর্কের অবনতির কথা। প্রায় মাস ৬ হয়ে গেল এই দম্পতি একে অপরের থেকে আলাদা থাকা শুরু করেছেন।

তার মধ্যেই এবার ইনস্টাগ্রামে মা হওয়ার খবর দিয়ে নেটিজেনদের চমকে দিলেন অভিনেত্রী। তবে তার ইনস্টাগ্রাম পোস্ট থেকে এটা পরিস্কার নয় যে তিনি মা হতে চান নাকি তিনি মা হতে চলেছেন।

তবে তার মধ্যেই ব্যক্তিগত মতামত জানালেন নুসরতের স্বামী নিখিল। এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান নুসরতের সঙ্গে তার আর কোন সম্পর্ক নেই। পাশাপাশি নতুন সঙ্গী নিয়ে নুসরতকে নতুন জীবনের শুভেচ্ছাও জানান তিনি।

তবে শোনা যাচ্ছে নুসরত মা হতে চাইলেও সেই সন্তানের বাবা নিখিল নন বলে পরিষ্কার জানিয়ে দিয়েছেন। বর্তমানে অভিনেত্রী বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকেন এবং তার সঙ্গে প্রায় সবসময় থাকেন অভিনেতা যশ দাশগুপ্ত।

নুসরত একজন তৃণমূল সাংসদ এবং যশ পরাজিত বিজেপি প্রার্থী। কিন্তু দু’জনের রাজনৈতিক মতভেদ সম্পর্কের অন্তরায় হয়ে দাঁড়ান দাঁড়ায়নি। নুসরতের ইনস্টাগ্রাম দেখলেই এখন বোঝা যায় যশ নুসরতের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ।

দুজনে একসঙ্গে শুটিং থেকে একসঙ্গে রাজস্থান বেড়াতে যাওয়া, সমস্তটাই শেয়ার করেন নুসরত সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি এখন বিভিন্ন পার্টিতেও যশ নুসরতকে একসাথে দেখা যায়। তাই নুসরাত মা হলে সেই সন্তানের বাবা যশ হবেন কিনা তা নিয়ে এখন তুমুল শোরগোল চলছে সোশ্যাল মিডিয়ায়।