Divorce হওয়ার মুখেই সুখবর! মা হবেন অভিনেত্রী নুসরত জাহান

কথায় আছে মাতৃত্বেই নারীর পূর্ণতা। একজন নারীর কাছে ‘মা’ হওয়ার মতো সুন্দর অনুভূতি আর কিছুতে নেই। তাই একজন স্বাধীনচেতা ও সাকসেসফুল ওম্যান হিসেবে এবার ‘মা’ হওয়ার সিদ্ধান্ত নিলেন সাংসদ অভিনেত্রী নুসরত।

টলিউডে এক দশকের বেশি সময় ধরে কাজ করছে। কেরিয়ার জীবনেও বেশ সাফল্যতা পেয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। তাঁর সাংসদ হওয়ার যাত্রাপথ অনুপ্রেরিত করেছে টলিপাড়ার অনেককেই।

২০১১ তে মুক্তি পাওয়া শত্রু ছবিতে সাফল্য পাওয়ার পর পিছনে ঘুরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বৃহস্পতিবার সেই ছবির ১০ বছর পূর্তি ছিল। অভিনেত্রী এদিন স্যোশাল মিডিয়ায় সে আনন্দ ভাগ করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে।

স্বাধীনচেতা নুসরতের এবার নয়া সিদ্ধান্ত। মা হতে চান তিনি। যদিও এ বিষয়ে এখনই মুখ খুলতে চান না তিনি। তবে, তাঁর এই সিদ্ধান্তে ভক্ত মহলে আলোড়ন তৈরি হবে, তা নিয়ে সন্দেহ নেই।

টলিপাড়ায় বিগত বেশ কিছু মাস ধরে তাঁকে  নিয়ে গুঞ্জনের অন্ত নেই। স্বামী নিখিল জৈনের সঙ্গে তাঁর দাম্পত্যে বিচ্ছেদ ও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা, সব মিলিয়ে খবরের শিরোনামে রয়েছেন নুসরত।

এবার মা হওয়ার সিদ্ধান্তটাও নিয়ে নিলেন অভিনেত্রী। গতকাল, ইন্ডাস্ট্রিতে নিজের দশ বছর পূর্ণ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই খুশি ভাগ করে নেন নিজের অনুরাগীদের সঙ্গে। ২০১৯ সালে পা রেখেছিলেন রাজনৈতিক জগতে।

আবার ২০১৯ সালের এই জুন মাসেই তিনি গাঁটছড়া নিখিল জৈনের সঙ্গে। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সেই দাম্পত্য জীবনে অন্ধকার নেমে আসে। গত বছর ডিসেম্বর মাস থেকেই আলাদা থাকতে শুরু করেন নুসরত ও নিখিল।

এরপরই উঠে আসে যশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার দিকটি। রাজস্থানের একটি ট্রিপ নিয়ে শুরু এই বিতর্কের।

তবে সম্প্রতি, যশের সঙ্গে নিজের সম্পর্কে কার্যত সিলমোহর দিয়েছেন নুসরত নিজেই। গত সোমবার এক ইংরেজি সংবাদপত্রের সমীক্ষায় টলিউডের কাঙ্খিত নারীর তালিকায় তৃতীয় স্থান দখল করেছেন তিনি। সেখানেই তাঁর রিলেশনশিপ স্ট্যাটাসে লেখা ‘ডেটিং উইথ যশ’।

এই প্রতিবেদনের অংশ নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে তিনি বুঝিয়ে দিলেন যে তিনি যশের সঙ্গে সম্পর্কে রয়েছেন। এসবের মধ্যে এবার মা হওয়ার সিদ্ধান্ত নিলেন নুসরত। তবে এখনই এই বিষয় নিয়ে বেশি কিছু বলতে রাজী নন অভিনেত্রী।