উন্মুক্ত নিতম্ব! সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন নুসরত, ভাইরাল ছবি

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রিতে এখন তুমুল চর্চায় আছে নুসরাত জাহান। তিনি মা হতে চলেছেন এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। তবে অভিনেত্রী নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি এই বাচ্চার বাবার নন।

সম্প্রতি অভিনেত্রী নুসরাতের সাথে যশ দাশগুপ্তের একটা সম্পর্কের কথা শোনা যাচ্ছে। তবে তাদের সম্পর্ক নিয়ে অভিনেতা অভিনেত্রীর মধ্যে কেউই কোনো রকম কোনো মন্তব্য করেননি।

বর্তমানে নুসরাত জাহান কে নিয়ে সরগরম গোটা টলিউড মহল। এর মধ্যেও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নিজের ছবি পোস্ট করছেন। এই অভিনেত্রীরই একটি ছবি বেশ কিছু মাস আগে বাইরের হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

সেই ছবিতে অভিনেত্রীকে লাস্যময়ী লাগছিল। ছবিটি এখনো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই বছর জানুয়ারি মাসের ১৫ তারিখে এই ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার সাথে সাথে তা ভাইরাল হয়ে যায় নিমেষে।

তবে সম্প্রতি তাকে নিয়ে যেসব গুঞ্জন রটেছে তার জন্য বহু লোক বিভিন্ন ধরনের আলোচনা করছেন অভিনেত্রীকে নিয়ে। তবে অভিনেত্রী সেসব মন্তব্যের কোনো উত্তর দেননি।

গোটা সোশ্যাল মিডিয়ায় একমাত্র চর্চার বিষয় নুসরাত জাহান। অনেকে অনেক ধরনের মন্তব্য করছেন তাকে নিয়ে। তবে সেসব কুমন্তব্যে বিশেষ পাত্তা দেননি নুসরাত। অভিনেত্রী মা হচ্ছেন এমন খবর তার ঘনিষ্ঠ মহল থেকে পাওয়া গেছে, এমন কথাই জানা গেছে। তবে এখনো পর্যন্ত টলিউড অভিনেত্রী ওরফে সাংসদ নুসরাত জাহান তার মা হওয়া নিয়ে মুখ খোলেননি।