টলিউড

এই প্রথমবার নিজের সন্তানের বাবাকে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নুসরত জাহান! তোলপাড় সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি মা হয়েছেন টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান। সোশ্যাল মিডিয়াতে তার সন্তানের জন্ম বিতর্ক সম্পর্কে সকলেই অবগত। তবে সমালোচনার মুখে পড়েও এতদিন পর্যন্ত অভিনেত্রী সন্তানের পিতৃপরিচয় সামনে আনেননি। তার জন্য অবশ্য তাকে প্রচুর কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। তবে এবার তার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে নেটিজেনরা মনে করছেন হয়তো তিনি ধীরে ধীরে তার সদ্যজাত সন্তানের বাবার পরিচয় প্রকাশ্যে আনতে চাইছেন।

এদিন তিনি একটি পোষ্টের মাধ্যমে নিজের ছবি অনুগামীদের সঙ্গে শেয়ার করে নেওয়ার পাশাপাশি ছবির ক্যাপশনে লেখেন যাদের কোন পরামর্শ কাজে লাগে না, তাদের সমালোচনাও শোনার কোন দরকার নেই। এরপরই নেটিজেনরা দেখেন সেই ছবির চিত্রগ্রাহক হিসেবে অভিনেত্রী উল্লেখ করেছেন ‘ড্যাডি’ অর্থাৎ সন্তানের বাবার কথা লিখেছেন। তবে এখনো পর্যন্ত বাবা কে, তার নাম কিন্তু অভিনেত্রী উল্লেখ করেননি।

তবে সংবাদমাধ্যমের তোলা ছবি থেকে নেটিজেনরা জানতে পেরেছেন হাসপাতালে নিয়ে যাওয়া থেকে সন্তান কোলে নিয়ে বাড়ি ফেরা, সমস্ত ক্ষেত্রেই নুসরতের সঙ্গে দেখা গিয়েছে আর এক টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে। যা থেকে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন হয়তো যশই নুসরতের সন্তানের বাবা।

পাশাপাশি এদিন আরও একটি ছবি পোস্ট এর মাধ্যমে অভিনেত্রী অনুগামীদের জানিয়েছেন যে সন্তান জন্ম দেওয়ার পর থেকেই অনিদ্রায় ভুগছেন তিনি। তবে সন্তানের জন্য রাত জেগে থাকার আনন্দটাও যে তিনি উপভোগ করছেন তা জানাতে ভোলেননি নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button