টলিউড

‘পেখম তুলে নাচ’! বাবা যাদবের পরিচালনায় এবার পর্দায় ‘ময়ূরী’ সেজে এলেন লাস্যময়ী নুসরত জাহান, তুমুল ভাইরাল ভিডিও

সন্তানের জন্ম দেওয়ার পর অতি অল্প দিনের জন্য ছুটি নিয়েছিলেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান এবং তার মধ্যেই বাড়তি ওজন ঝড়িয়ে আবারো নায়িকা সুলভ চেহারায় ফিরে এসেছিলেন তিনি পর্দায়।ইতিমধ্যেই তিনি শুট করে ফেলেছেন তার নতুন ছবি ‘জয় কালী কলকাতা ওয়ালী’। পাশাপাশি রেডিওতেও সঞ্চালিকা হিসেবে শুরু করেছেন নিজের যাত্রা। এবার তার মধ্যে নতুন মিউজিক ভিডিওতে হাজির হতে দেখা গেল টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে।

এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী ভাগ করে নিয়েছেন নতুন মিউজিক ভিডিওর একটি ঝলক যেখানে ‘নাচ ময়ূরী নাচ’ গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে তাকে। তার পোস্টের ক্যাপশন থেকে জানা গেছে টলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব এর পরিচালনায় এই ভিডিওতে কাজ করেছেন তিনি। তবে এটি কোন সিঙ্গেল মিউজিক ভিডিও নাকি কোন সিনেমার অংশ তা এখনো জানা যায়নি।

তবে গানের কথায় বাঙাল ভাষা থাকায় অনেকেই মনে করছেন হয়তো বাংলাদেশের সঙ্গে যুক্ত প্রজেক্টে কাজ করেছেন নুসরত জাহান। কিছুদিন আগে অভিনেত্রী জানিয়েছিলেন ছেলে ঈশানকে সময় দেওয়ার জন্য এখন তিনি বেছে বেছে কাজ করতে চান। তার মধ্যেই এই মিউজিক ভিডিওয় লাস্যময়ী নুসরত জাহানকে দেখে অনুগামীরা বেশ বুঝতে পারছেন দারুন একটি গান মুক্তি পেতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button