টলিউড

হিন্দুদের দোলযাত্রার পাশাপাশি এবার দরগায় হাজির হয়ে সবে-বারাতও পালন করলেন অভিনেত্রী নুসরত জাহান! নমাজ পড়ে উদযাপন করলেন শবে বরাত

ক্যালেন্ডার অনুযায়ী এ বছর একই দিনে হিন্দুদের দোলযাত্রা এবং ইসলাম ধর্মের সবে-বারাত পড়েছিল। এবং সক্রিয়ভাবে দুটি অনুষ্ঠানেই যোগদান করতে দেখা গেল তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে। প্রসঙ্গত এর আগে একাধিকবার ধর্মীয় কারণে সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। তবে এদিন আরো একবার সোশ্যাল মিডিয়ায় ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়ে দিয়েছেন আমাদের বিশ্বাসটাই আসল।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সকলকে দোল যাত্রার শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে। এরপরই বাজেট অধিবেশনে যোগদান করার জন্য দিল্লিতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেখানেই সবে-বারাত পালন করার জন্য দিল্লির জনপ্রিয় নিজামউদ্দিন দরগায় উপস্থিত হতে দেখা গিয়েছিল তাকে। তার সঙ্গে ছিলেন অভিনেত্রীর আপ্ত-সহায়ক অভিষেকও।

এদিন সোশ্যাল মিডিয়ায় নিজামুদ্দিন দরগায় যাওয়ার একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। যেখানে নামাজ পড়ে প্রার্থনার পাশাপাশি মনস্কামনা পূরণের জন্য ধাগা বাঁধতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তাছাড়াও অন্যান্য দর্শনার্থীদের মধ্যে খাবার এবং ফলের প্যাকেট বিতরণ করতে দেখা গিয়েছে অভিনেত্রী নুসরত জাহানকে।

এদিন ক্যাপশনের মাধ্যমে তৃণমূল সাংসদ জানিয়েছেন সর্বশক্তিমানের উপর আস্থা রেখে আমরা যদি ইতিবাচকতাকে সকলের মধ্যে ছড়িয়ে দি, তবেই আমাদের উপর সর্বশক্তিমানের আশীর্বাদ ঝরে পড়বে। বলাই বাহুল্য এদিন তার এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button