যশ ও নুসরাত একসাথে রাত কাটিয়েছিলেন গোয়াতে! নিখিলের বন্ধু সেই তথ্যই ফাঁস করল, নিখিলের কাছে গোয়াই ধরা পড়েছিল যশ ও নুসরত !

সম্প্রতি সারাটা সোশ্যাল মিডিয়া ও অন্যান্য জুড়ে শোনা যাচ্ছে এক গুঞ্জন। নুসরাত জাহান নাকি খুব শীঘ্রই মা হতে চলেছেন। সংবাদপত্রে এবং সোশ্যাল মিডিয়ায় এখন শুধু এই খবর। তবে এই বক্তব্যের উপর ভিত্তি করে কোন রকম সেরম তথ্য পাওয়া যায়নি।

এই নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী নিজেও। এই সবকিছুর মাঝে আবারও গুঞ্জন উঠেছিল যে নিখিল জৈন নুসরাতের বিরুদ্ধে দেওয়ানী মামলা করেছেন। তবে নিখিল স্পষ্ট করেছেন যে তিনে অনেক আগেই নুসরতের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন।

এর সঙ্গে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরের কোনও সম্পর্ক নেই। আনন্দবাজারকে দেওয়া সাক্ষাৎকারে নিখিল জৈন জানান, “যে দিন জানলাম, নুসরত আমার সঙ্গে থাকতে চায় না , অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি।

নুসরতের মা হওয়ার পরে এই সিদ্ধান্ত নিইনি আমি।’’ যেহেতু নিখিল ও নুসরাতের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি তাই অ্যানালমেন্ট করেই নুসরাতের থেকে আলাদা হতে চান তার স্বামী নিখিল।

জানা গেছে যে নুসরাত জাহান কদিন আগেই তার বন্ধুদের সাথে গোয়া বেড়াতে গিয়েছিলেন। সেই টিকিট তার স্বামী নিখিল জৈনই কেটে দিয়েছিলেন। বুক করে দিয়েছিলেন রিসর্টও। ঐ রিসর্টের মালিক নিখিল জৈনের বন্ধু হওয়ায় তাকে জানান যে নুসরাত ও যশ একসাথেই ছিলেন ঐখানে।

এরপর থেকেই সমস্যার সূত্রপাত হয়। বর্তমানে অভিনেত্রী নুসরাত জাহান যে গাড়িতে চড়েন সেকারিটি তার স্বামীরই গাড়ি। বর্তমানে নুসরাত যেখানে থাকেন তার অনেকটা টাকা নিখিলের দেওয়া। তবে এই সমস্ত বিষয় নিয়ে অভিনেত্রী মুখ খোলেননি মিডিয়ার সামনে।