টলিউড

আলতা-শাঁখায় লাল পাড়ের সাদা শাড়িতে ঠিক যেন নতুন বউ সুপারস্টার নুসরাত! দুর্গা মা-কে বরণ করে সিঁদুর খেললেন নুসরত জাহান

বিজয়া দশমীর শুভেচ্ছা জানাতে সিঁদুর খেলার ছবি দিলেন অভিনেত্রী নুসরত জাহান। লাল পাড়ের সাদা শাড়িতে অভিনেত্রী ঠিক যেন একদম নতুন বউ।

বিজয়া মানেই দুর্গা মা-কে বিদায় জানানো। তবে মন খারাপের সুর নয়, এদিন মা-কে শ্বশুরঘর পাঠানোর আগে বরণ করে নেওয়া হয়। সিঁদুর পরানো হয়। আর বাঙালিরা খুব বিশেষ করে পালন করেন এই দিনটা। সধবারা বেশিরভাগই লাল পেড়ে সাদা শাড়ি পরে, আলদা-সিঁদুরে সেজে রওয়ানা দেন দুর্গামণ্ডপে। টলিউড অভিনেত্রী নুসরত জাহানও কিন্তু একদম তেমনটাই করলেন।

লাল রঙের ব্লাউজের সঙ্গে দামি সাদা-লাল শাড়ি। হাতে আলতা পরেছেন নুসরত জাহান। পুরো খোলা চুল, সিঁথিতে সিঁদুর। কানে-গলায় দামি সোনার গয়না। হাতে শাঁখা-বালা। ঠিক যেন সদ্য বিয়ে করে ওঠা লাল টুকটুকে বা বাড়ির বউ। গালে মেখেছেন সিঁদুর।

নেট-নাগরিকদের বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন নুসরত। সঙ্গে অভিনেত্রীর জন্য তারিফের বন্যাও বইয়ে দিয়েছেন। সত্যি চোখ ফেরানো যাচ্ছে না নুসরতের থেকে। শ্রাবন্তী কমেন্ট করলেন ‘সুন্দরী’। এর আগেও এভাবেই নুসরতের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তিনি। ছেলে ঈশান হওয়ার সময়েও নুসরতকে সময় দিতে দেখা গিয়েছিল।

এবার পুজোতে কিন্তু সত্যি জমিয়ে সেজেছেন নুসরত। বেশিরভাগ ছবিতেই স্পষ্ট করে চোখে পড়েছে তাঁর মাথায় থাকা সিঁদুর। সেই নিয়ে কটাক্ষও কম হয়নি। বিশেষ করে ধর্ম তুলে বারবার আঘাত হেনেছে নেট-নাগরিকদের একটা অংশ। তবে অভিনেত্রী খুব ভালো করেই জানেন, ট্রোলিং কী করে সামলাতে হয়!

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহানকে সকলেই এক নামে চেনেন। তার অভিনয় তথা কর্ম জগতের জন্য তিনি যত না বেশি আলোচিত তার থেকেও বেশি আলোচিত তিনি তার ব্যক্তিগত জীবনের জন্য। নিখিল জৈনের সাথে তার বিবাহ এবং বিবাহ বিচ্ছেদ, তার সন্তান ঈশানের জন্ম এবং যশ দাশগুপ্তের সাথে তার সম্পর্ক এবং তার সন্তানের পিতার নাম যশ দাশগুপ্ত এই সমস্ত বিষয় নিয়ে তিনি ভীষণভাবে হাইলাইটেড হয়েছেন এবং কঠোরভাবে সমালোচিত এবং কটাক্ষের শিকার হয়েছেন। যদিও এই সমস্ত সমালোচনা ও কটাক্ষকে কুচপরোয়া নেহি করে উড়িয়ে দেন নুসরাত জাহান, তিনি তার জীবন নিজের ব্যক্তিগত ইচ্ছাতেই যাপন করতে আগ্রহী তবু সমালোচনা এবং কটাক্ষ তার পিছু ছাড়ে না।

Back to top button