টলিউড

‘চিনতে পারছি আসল বন্ধু কারা’! নুসরত জাহানের পোস্টে তীব্র চাঞ্চল্য নেটদুনিয়ায়, ‘মিমি চক্রবর্তীকে উদ্দেশ্য করে এই পোস্ট’, জল্পনা টলিউডের অন্দরে

টলিউড অভিনেত্রী নুসরত জাহান সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয়। অভিনেত্রীকে মাঝেমধ্যেই নানান রকম ইঙ্গিতপূর্ণ পোস্ট সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা যায়। এবার তেমনই নাম না করে কোন এক প্রাক্তন বন্ধুর উদ্দেশ্যে কটাক্ষ ছুঁড়ে দিতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেন নুসরত। যার মাধ্যমে তিনি জানান তিনি জীবনের যত তার লক্ষ্যের প্রতি মনোযোগ দিচ্ছেন ,ততই জীবন থেকে একটু একটু করে বন্ধুর সংখ্যা কমে যাচ্ছে। তার পাশাপাশি আরও জানান যে এত দিনে তিনি আসল এবং নকল বন্ধুর মধ্যকার পার্থক্য চিনতে পারছেন।

বাহুল্য যদিও নুসরত কারোর নাম নেননি তার পোস্টের মাধ্যমে। তবে এর পরেই নেটিজেনদের অনেকেই মনে করতে থাকেন হয়তো আর এক টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর উদ্দেশ্যেই এই কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত নুসরত এবং মিমির বন্ধুত্ব এর আগে রীতিমতো নেটিজেনদের নজর কেড়েছিল। একসঙ্গে অভিনয় থেকে রাজনীতির জগতে পাশাপাশি দাঁড়িয়ে লড়াই করেছিলেন নুসরত এবং মিমি। কিন্তু অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর ধীরে ধীরে মিমির সঙ্গে বন্ধুত্ব ফিকে হয়ে যেতে শুরু করে নুসরতের। এমনকি নুসরতের সন্তানের জন্মের পরও মিমিকে একবারও সেই প্রসঙ্গে কথা বলতে দেখা যায়নি। তাই নুসরত মুখে কিছু না বললেও তার অনুগামীরা মনে করছেন মিমি চক্রবর্তীকে উদ্দেশ্য করেই অভিনেত্রী আজ এই পোস্ট শেয়ার করেছেন।

Back to top button