টলিউড

সেপ্টেম্বরে আসতে চলেছে সন্তান! তার আগে অভিনেত্রী নুসরত জাহানের নতুন লুক উস্কে দিলো সাধের অনুষ্ঠানের জল্পনা

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন অভিনেত্রী নুসরত জাহানের ব্যক্তিগত জীবন প্রায় সকলেরই জানা।সেপ্টেম্বরেই মা হতে চলেছেন অভিনেত্রী। যদিও এখনও সন্তানের পিতা কে সে কথা প্রকাশ্যে জানাননি, তবে টলিউড অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে যে ঘনিষ্ঠ সম্পর্কে আবদ্ধ রয়েছেন নুসরত তা আর কারো অজানা নয়।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় নুসরতের শেয়ার করা একটি ফটোর মাধ্যমে অভিনেত্রী সাধের অনুষ্ঠানের জল্পনা তুঙ্গে উঠলো। কারণ সাদাকালো সেই ফটোয় আয়নার সামনে বসে সাজগোজ করতে দেখা গেছে নুসরতকে। পাশাপাশি খোপা করে বাঁধা রয়েছে তার চুল। আবার মাথায় দিয়েছেন ফুলের মালা।শাড়ি, কপালে টিপ, নাকে নথ, গলায় হার, হাতে চুড়ি পরে একেবারে বাঙালি নারীর সাজে সেজে উঠেছে অভিনেত্রী।

বলাই বাহুল্য যে আগামী সেপ্টেম্বরই মা হতে চলেছেন তিনি। তাই এদিন তার সাধের অনুষ্ঠান হয়ে গেল কিনা সেই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তবে এ নিয়ে এখনো প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি নুসরত ।পাশাপাশি আর কোন ফটোও দেখতে পাওয়া যায়নি। ফলে গোটা ঘটনা নিয়ে চরম আগ্রহ থাকলেও নেটিজেনরা এখনো পর্যন্ত কোনো স্পষ্ট উত্তর পাননি।

তবে গর্ভবতী অবস্থায় কিন্তু এর মধ্যে একাধিকবার প্রকাশ্যে দেখতে পাওয়া গেছে নুসরতকে। সম্প্রতি যশ দাশগুপ্তের সঙ্গে পার্কস্ট্রিটের এক রেস্তোরাঁয় দেখা গিয়েছে তাকে। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এখন অনুগামীরা তার এই নতুন ফটো নিয়ে আরও তথ্য জানতে উৎসুক হয়ে রয়েছেন।

Back to top button