টলিউড

সাদা ক্যানভাসে দারুন ছবি আঁকলেন অভিনেত্রী নুসরত জাহান! অভিনেত্রীর আঁকা এত সুন্দর ছবি দেখে অবাক নেটিজেনরা

অভিনেত্রী এবং একজন তৃণমূল সাংসদ হিসেবে ইতিমধ্যেই নিজেকে সফল ভাবে প্রতিষ্ঠিত করেছেন নুসরত জাহান। তবে এবার অভিনয় কিংবা রাজনীতি নয় বরং রং তুলি হাতে তুলে নিয়ে চিত্রকর হলেন নুসরত।

গতকাল ঈদের দিন প্রথমে সোশ্যাল মিডিয়ায় একটি লাইভে আসেন অভিনেত্রী। সেখানে এসে সকলকে ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি একসঙ্গে করোনা আবহের বিরুদ্ধে লড়াই করার উপদেশ দেন। এরপরই নুসরতকে ইনস্টাগ্রামে একটি ছোট ভিডিও পোস্ট করতে দেখা যায়।

যেখানে তার মুখ স্পষ্ট না দেখা গেলেও বেশ বোঝা যায় চশমা পড়ে অভিনেত্রী হাতে তুলে নিয়েছেন রং তুলি। এবং সাদা ক্যানভাসে ফুটিয়ে তুলছেন হলুদ প্রেক্ষাপটে একজোড়া লাভ বার্ডস। ক্যাপশন এও অভিনেত্রী লিখতে ভোলেননি লাভ বার্ডসের নাম।

তবে তার এই ভিডিওর পরেই অনুগামীরা প্রশ্ন করতে থাকেন যে অন্যান্যবারের মতো এবার ঈদে কেন পরিবারের সঙ্গে ঈদ পালন করছেন না অভিনেত্রী।তবে তার অনুগামীদের একাংশ মনে করছেন হয়তো অন্তঃসত্বা হবার জন্যই এবার ঈদ নিজের মতো করে কাটিয়েছেন নুসরত।

পাশাপাশি তাঁর এই লাভ বার্ডস এর ছবিটিও বেশ শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই জানতে চেয়েছেন নুসরত যশের সঙ্গে নিজেকে পাখির ছবির মাধ্যমে ফুটিয়ে তুলতে চাইছেন কিনাম তবে সেসমস্ত নিয়ে কিন্তু মুখ খোলেননি অভিনেত্রী।

এদিকে নেটিজেনদের একাংশ কিন্তু বেশ প্রশংসা করেছেন নুসরতের দক্ষতার। কারণ একজন প্রফেশনাল চিত্রকর না হয়েও বেশ সুন্দর ভাবেই ছবিটি ক্যানভাসে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

Back to top button