‘তোমায় হৃদমাঝারে রাখিব ছেড়ে দেব না’ গান গেয়ে জনসভা মাতালেন অভিনেত্রী নুসরাত জাহান! তার মিষ্টি গানের গলা আপনাকেও মুগ্ধ করবে

সোশ্যাল মিডিয়ার যুগে যে কোন খবরই আমাদের কাছে খুব তাড়াতাড়ি পৌঁছে যায়। আবার সেই খবর যদি কোন সিমে তারকাকে নিয়ে হয় তাহলে তো দর্শক কিংবা পাঠকদের আগ্রহের কোনো সীমা-পরিসীমা থাকেনা।

তারা সবার আগে ওই খবরটা পড়েন কিংবা দেখেন। বিধানসভা ভোটের সময় টলিউড অভিনেত্রী নুসরাত জাহান একটি জনসভায় গান গেয়ে সাধারণ মানুষের মন জয় করেছিলেন। সেই মুহূর্তের ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নুসরাত জাহান কে আমরা সকলেই চিনি। তার সিনেমা হয়তো আমরা সকলেই দেখেছি। তবে যদি কেউ চেনা না চেনার মাঝখানে থাকেন তাদের জন্য বলি নুসরাত জাহান বলেন লোকসভার সদস্য।

তিনি রাজনীতিতে সক্রিয় ভাবে জড়িত। তৃণমূলের যেকোনো জনসভাতেই তাকে দেখা যায়। অভিনেত্রী অভিনয় এবং রাজনীতি দুই সামলাচ্ছেন। রাজনৈতিকভাবে নুসরাত জাহানের পরিচয় পাওয়ার পর আশা করি সকলেরই পরিচয় সংকট মিটেছে।

সোশ্যাল মিডিয়ায় আমরা অনেক ধরনের ভিডিও দেখতে পাই। সোশ্যাল মিডিয়ার যুগে ছোট-বড় যে কোনো ঘটনাই ভাইরাল হয় নিমেষে। আর তা যদি সিনেমা তারকাদের নিয়ে হয় তাহলে স্বভাবতই সাধারণ মানুষের মধ্যে একটু হলে অতিরিক্ত কৌতূহল কাজ করে। সম্প্রতি নুসরাত জাহানের গান গাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় নুসরাত জাহানের যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে অভিনেত্রী গান গেয়ে জনসভায় উপস্থিত মানুষের মন জয় করেছেন। বিধানসভা ভোট শেষ হয়ে গেলেও এখনো তার রেশ রয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

ভোট নিয়ে নানা তরজা চলে অন্যান্য মিডিয়া পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও। তবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওতে কোন এক জনসভায় গিয়ে নুসরাত জাহান তার বক্তব্যের শেষে একটি গান গেয়েছেন।

‘তোমায় হৃদ মাঝারে রাখবো’ গানটি গেয়ে তিনি তৃণমূল সরকারের হয়ে প্রচার করেছেন। যা ঐ মুহুর্তে ওই জনসভায় উপস্থিত সকল মানুষের মন জয় করে নিয়েছিল। সেই মুহূর্তের ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।