টলিউড

‘এতদিন যা ভাবা হয়েছে আমাকে নিয়ে, সমস্তটাই ভুল’! গর্ভাবস্থার শেষ পর্যায়ে এসে এবার সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী নুসরত জাহানের

সোশ্যাল মিডিয়ার দৌলতে টলিউড অভিনেত্রী নুসরত জাহান দীর্ঘদিন ধরেই নেটিজেনদের আলোচনার মধ্যমনি হয়ে রয়েছেন। ব্যবসায়ীদের সঙ্গে ছাড়াছাড়ির পর টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। এরপরই জানা যায় তিনি অন্তঃসত্ত্বা। এখনো পর্যন্ত অবশ্য সন্তানের পিতৃপরিচয় প্রকাশ করেননি তিনি যা নিয়ে বেশ বিতর্কের সৃষ্টি হয় সোশ্যাল মিডিয়ায়।

এরমধ্যেই অনুগামীরা জানতে পেরেছেন আগামী সেপ্টেম্বর মাসেই মা হতে চলেছেন অভিনেত্রী। গর্ভাবস্থার শেষ পর্যায়ে গিয়ে এবার সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে মুখ খুললেন নুসরত। প্রসঙ্গত এর আগে মাঝে মধ্যে অভিনেত্রীকে বিভিন্ন অর্থ মূলক পোষ্ট শেয়ার করতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে। এদিন তিনি তেমনই একটি অর্থমূলক পোষ্ট শেয়ার করেন তার অগুনতি অনুগামীদের সঙ্গে।

আমেরিকার কবি জনাথন মান্সি স্টর্মের একটি কবিতার পঙক্তি ধার করে নুসরত এদিন তার বক্তব্য তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। জানান আসল ‘আমার আমি’কে খুঁজতে গেলে অনেক সময় মৃত্যু হতে পারে সেই ‘আমি’টার যাকে মানুষ তোমার মধ্যে দেখতে চায়। অর্থাৎ পরোক্ষে অভিনেত্রী এটাই বলতে চেয়েছেন যে লোকের কথায় কান না দিয়ে নিজের মনের কথা শুনে চলাই শ্রেয়। কারণ হিসেবে নুসরত জানিয়েছেন যে একটি প্রজাপতি কখনোই আবার শুঁয়োপোকা অবস্থায় ফিরে যেতে পারে না। তাই আমাদের উচিত আমার আমি টাকে নিজেদের মধ্যে খোঁজা।

এরপরেই সোশ্যাল মিডিয়ার শোরগোল পড়ে যায়। কারণ নেটিজেনরা মনে করতে থাকেন হয়তো এই অর্থমূলক পোষ্টের মাধ্যমে নুসরত এটাই বলতে চেয়েছেন যে তাকে ঘিরে যত জল্পনা রয়েছে নেটদুনিয়ায়, হয়তো সেগুলি মানুষের তৈরি করা এবং সেগুলি তার জীবনে সত্য নাও হতে পারে। বলাই বাহুল্য এরপর অভিনেত্রী আর কি কি বলেন ব্যক্তিগত জীবন সম্পর্কে সেদিকেই তাকিয়ে আছেন তার অনুগামীরা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button