টলিউড

ছেলে নয়, মেয়েই চান নুসরত! বললেন ‘আমার মেয়েকে নিজের শর্তে মাথা উঁচু করে বাঁচতে শেখাবো’, লাইভে এসে জানালেন অভিনেত্রী নুসরত জাহান, ভাইরাল ভিডিও

আগামী সেপ্টেম্বর মাসেই মা হতে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান। অনেক আগেই নেটিজেনরা জানতে পেরেছিলেন নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর গর্ভবতী হয়ে পড়েন নুসরত। তবে অভিনেত্রী এখনো পর্যন্ত জানাননি তার সন্তানের পিতৃপরিচয়।

যদিও নেটিজেনদের একাংশ মনে করেন তার সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত হতে পারেন, কিন্তু এ ব্যাপারে এখনও প্রকাশ্যে নুসরত মুখ খোলেননি। তবে এবার পরিচালক সুদেষ্ণা রায়ের সঙ্গে ‘সুবিধা’ নামক গর্ভনিরোধক ওষুধের এর ফেসবুক পেজ থেকে লাইভে এসে অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবন এবং নিজের প্রেগনেন্সি নিয়ে অনেক কথাই শেয়ার করলেন নেটিজেনদের সঙ্গে।

নুসরত এদিন জানান তার মেয়ে হলে তিনি তাকে শেখাবেন মাথা উঁচু করে বাঁচা। পাশাপাশি এও বলেন সমাজের অনেকেই অনেক কথা বলে। সেসবে পাত্তা না দিয়ে নিজের শর্তে বাঁচতে শেখাবেন তিনি তার মেয়েকে।

তার পাশাপাশি অভিনেত্রী বলেন যদি তার ছেলে হয় তবেও একই কথা বলবেন তিনি তার ছেলেকে। কারণ তিনি মনে করেন সবার আগে নিজেকে ভালোবাসা সবথেকে বেশি গুরুত্বপূর্ণ।

এদিন অভিনেত্রী ক্রমাগত চলতে থাকা ট্রোলিং এবং সমালোচনা নিয়েও মুখ খোলেন। তিনি জানান বহুদিন আগেই তিনি সোশ্যাল মিডিয়ার ট্রোলিং নিয়ে ভাবা ছেড়ে দিয়েছেন। কারণ তিনি জানেন তিনি একজন পাবলিক ফিগার এবং পাবলিক ফিগারকে নিয়ে মানুষজন কথা বলেই থাকে।

পাশাপাশি তিনি আরো জানান বেশিরভাগ ট্রল এবং সমালোচনা হয় ফেক অ্যাকাউন্ট থেকে। তাই তাদের নিয়ে বেশি ভাবতে তিনি নারাজ। বলাই বাহুল্য হবু মায়ের এরকম আত্মবিশ্বাসী মনোভাব প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের একটি বড় অংশের কাছ থেকে।

Back to top button