টলিউড

‘স্বামী’ যশ দাশগুপ্তকে পেয়ে বাকি সবাইকে ভুলেছেন নুসরত জাহান! আবারো বিচ্ছেদের জল্পনা অভিনেত্রীর জীবনে

সন্তানের জন্ম থেকে শুরু করে টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, ব্যক্তিগত জীবনে এখন নুসরত জাহান বেশ সুখেই আছেন, এমনটাই ধারণা অনুগামীদের। তবে তার মধ্যেই এবার আবারও বিচ্ছেদের জল্পনা উঠল অভিনেত্রীর জীবনে। প্রসঙ্গত অভিনেত্রীর ঘনিষ্ঠরা মনে করছেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের কারণে নিজের বন্ধুদের থেকে দূরত্ব সৃষ্টি করছেন নুসরত। যে কারনে তার জীবন থেকে ধীরে ধীরে কমছে বন্ধুর সংখ্যা।

প্রসঙ্গত কিছুদিন আগেই একটি পোষ্টের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি এতদিনে চিনতে পারছেন তার আসল বন্ধু কারা। যদিও তিনি কারোর নাম নেননি পোষ্টের মাধ্যমে, তবে অনেকেই মনে করছেন একসময়ের ঘনিষ্ঠ বান্ধবী টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীকেই কটাক্ষ করেই তিনি এই পোস্ট শেয়ার করেছিলেন।

প্রসঙ্গত তুরস্কে দাঁড়িয়ে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে নুসরতের বিয়ে দিয়েছিলেন মিমি চক্রবর্তী। কিন্তু সেই সম্পর্ক সুখের হয়নি। এরপর নিখিলকে ছেড়ে যশের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নুসরত। যা নিয়ে বেশ ক্ষোভের সৃষ্টি হয় মিমির মনে। জানা যায় এরপরই দূরত্ব আসতে থাকে মিমি এবং নুসরতের বন্ধুত্বে।

নুসরত ইতিমধ্যেই কেবলমাত্র যশকে ঘিরেই তার সমস্ত সময় কাটাচ্ছেন, এমনটাই ধারণা নেটিজেনদের একটি বড় অংশের। পাশাপাশি অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার বিয়ে হয়ে গিয়েছে কিনা এখন সেই জল্পনাতেই উত্তাল সোশ্যাল মিডিয়া।

Back to top button