টলিউড

দুমাসের ঈশানকে বাড়িতে রেখে এবার নতুন রূপে কাজে ফিরছেন নুসরত জাহান! সঙ্গে দেখা যাবে বং গাই কিরণ দত্ত ও ঋতাভরী চক্রবর্তী কে

শত বিতর্ককে সঙ্গী করে মাস দুয়েক আগে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান। গর্ভাবস্থায় ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল তাকে।

তবে সেই সমস্ত কটাক্ষকে নিজের জীবনে প্রভাব ফেলতে দেননি অভিনেত্রী। অভিনেতা যশ দাশগুপ্তের হাত ধরে কঠিন সময় পেরিয়ে গিয়েছিলেন তিনি। তবে এবার ছেলে একটু বড় হতেই জানা যাচ্ছে ব্যক্তিগত জীবন থেকে বেরিয়ে পেশাগত জীবনকে বেশি সময় দিতে চলেছেন নুসরত।

যে কারণে খুব শীঘ্রই একটি বেসরকারি এফএম চ্যানেলের ভিডিও শোয়ের সঞ্চালিকা হিসেবে আসতে দেখা যাবে তাকে। শোনা যাচ্ছে নুসরত সঞ্চালিত ওই শোটির নাম ‘ইশক উইথ নুসরত’ যা আগামী 15 ই নভেম্বর থেকে ইউটিউবে দেখতে পাবেন সকলে।

সম্প্রতি অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা কিছু ঝলক থেকে জানা গিয়েছে এখানে অতিথি হিসেবে উপস্থিত হবেন বেশকিছু খ্যাতনামা ব্যক্তিত্ব। ইতিমধ্যেই মদন মিত্র থেকে শুরু করে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর উপস্থিতি কথা জানতে পারা গিয়েছে।

পাশাপাশি জনপ্রিয় ইউটিউবার বং গাই ওরফে কিরণ দত্তকেও দেখতে পাওয়া যাবে নুসরতের সঙ্গে এই শোতে সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন জীবনের এই নতুন পর্ব নিয়ে তিনি অত্যন্ত উচ্ছ্বসিত। পাশাপাশি তাঁর ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন শোটির জন্য।

Back to top button