অতীত পিছু ছাড়ছেনা অভিনেত্রী নুসরতের! পার্কস্ট্রিট ধর্ষ’ণকাণ্ডের মূল আসামীর প্রেমিকা ছিলেন নুসরত

বিতর্ক যেন আর পিছু ছাড়ছে না অভিনেত্রী নুসরত জাহানের। আরো একবার তার অতীতের কেলেঙ্কারি উঠে এল সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে স্বামী নিখিল জৈন এবং প্রেমিক যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন নিয়ে জর্জরিত অভিনেত্রী।

তারমধ্যে দিয়েছেন বিবৃতি, জানিয়েছেন নিখিলের সঙ্গে কেবলমাত্র সহবাসে আবদ্ধ ছিলেন তিনি, আইনত বিয়ে হয়নি তাদের।
বর্তমানের সম্পর্ক নিয়ে তিনি যখন নিয়মিত সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠছেন, তখন আরো একবার উঠে এলো ২০১২ সালে নুসরতের কুখ্যাত প্রেম কাহিনী।

কলকাতার কুখ্যাত পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ডের মূল আসামি কাদের খানের সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রী নুসরত জাহানের। তিনি অবশ্য জানিয়েছিলেন সংবাদমাধ্যমকে যে তার সঙ্গে কাদেরের বহুদিন আগেই বিচ্ছেদ হয়ে গেছে। তবে কিছুদিন পরেই কলকাতা পুলিশ তদন্তের মাধ্যমে জানতে পারে বিদেশে পালিয়ে যেতে নুসরত কাদেরকে সহায়তা করেছিলেন আর্থিকভাবে।

তখন সদ্য তিনি এসেছেন টলিউডে। হাতে পরপর সিনেমার অফার। পুলিশ জানিয়েছিল মূলত নুসরতের টাকা ব্যবহার করেই কাদের বহুদিন পুলিশের আওতার বাইরে থাকতে সক্ষম হয়েছিল।

এর কিছুদিন পরেই তৃণমূলে যোগদান করেন অভিনেত্রী। তখনো সরব হয়েছিলেন নেটিজেনরা তার প্রতিবাদে। তবে বর্তমানে সেসব বিতর্ক কে পিছনে ফেলে অভিনেত্রী সফল রাজনৈতিক ক্যারিয়ার গড়ে তুলেছেন।

তবে অতীতের ঘটনা যে পিছু ছাড়ছে না তার তা আরো একবার প্রমাণিত হলো। সোশ্যাল মিডিয়ায় কাদের খানের নাম উঠে আসায় আবারো তীব্র ট্রোলড হয়েছেন নুসরত নেটিজেনদের কাছে।